বাংলা নিউজ > ভাগ্যলিপি > সেপ্টেম্বরে মকরে অবস্থান শনির! বদলে যাবে এই রাশির জীবন, বিশেষ সংকটে ২ রাশি
সেপ্টেম্বর মাস খারাপ যাবে যে ২ রাশির।
সেপ্টেম্বর মাস খারাপ যাবে যে ২ রাশির।

সেপ্টেম্বরে মকরে অবস্থান শনির! বদলে যাবে এই রাশির জীবন, বিশেষ সংকটে ২ রাশি

  • শনির সাড়েসাতি ও শনির ঢাইয়ার প্রভাবে বিশেষ ক্ষতিগ্রস্থ হবে ২ রাশি।

সেপ্টেম্বর মাসে শনি অবস্থান করবে মকর রাশিতে। যার ফলে ৫ রাশির ওপর থাকবে শনির দৃষ্টি। শনির এই রাশি পরিবর্তনের সময় শনির সাড়েসাতি ও শনিরা ঢাইয়া-র প্রভাবে থাকা রাশিদের জীবনে সমস্যা বাড়তে পারে। বর্তমানে ধনু, মকর এবং কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে আর মিথুন এবং তুলা রাশির ওপর চলছে শনির ঢাইয়া। চলুন এই রাশির জাতকদের কেমন যাবে চলতি মাস

মিথুন রাশি- মিথুনের ওপর শনির ঢাইয়ার প্রভাব রয়েছে। তবে এই মাসে শনিদেব আপনার মঙ্গল করবেন। যার কারণে আপনার আর্থিক সমস্যা দূর হবে। সঠিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে। এই সময়কালে ব্যবসায় লাভ হবে আপনার। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

তুলা রাশি- এই রাশির মানুষের ওপরে শনির ঢাইয়ার প্রভাব রয়েছে। সেপ্টেম্বর মাসে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থের দিক থেকে লাভবান হবেন। তবে, এই সময় তর্ক এড়িয়ে চলুন। মাসের শেষ সপ্তাহে আর্থিক ক্ষতি হতে পারে, সাবধান।

ধনু রাশি- ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য শনির সাড়েসাতি চলছে। সেপ্টেম্বর মাস আপনার জন্য সুখ বয়ে আনবে। শনিদেব আপনার জন্ম পঞ্জিকার ধন-সম্পদের ঘরে বিরাজমান। যার ফলে আপনি অর্থ সাশ্রয় করতে পারবেন। আপনি ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসায় সাফল্য পেতে পারেন।

মকর রাশি- মকর রাশির মানুষের জন্য শনির সাড়েসাতির দ্বিতীয় পর্ব চলছে। এই সময়ে আপনাকে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। গাড়ি চালানোর সময় খেয়াল রাখুন। শনির অবস্থান ঠিক না থাকলে আর্থিক ক্ষতি হওয়ারও যোগ থাকে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির মানুষের জন্য শনির সাড়েসাতির শেষ পর্ব চলছে। যার কারণে পরিবারে কোনও ধরনের ঝামেলা হতে পারে। অর্থ নিয়ে বিবাদ হতে পারে। ঋণ নেওয়ার মতো পরিস্থিতিও তৈরি হতে পারে।

বন্ধ করুন