বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবনে ওঠানামা থাকবে বৃশ্চিকের, সতর্ক হন

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবনে ওঠানামা থাকবে বৃশ্চিকের, সতর্ক হন

এপ্রিল মাসে বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে গোচর করবে বৃহস্পতি, এ সময় লাভ স্থানে দৃষ্টিপাত করবে।

বছরের শুরুতে বিশাল ব্যয়ভার বহন করতে পারেন। অর্থ স্থানে সূর্যের উপস্থিতি কেরিয়ার সম্প্রসারণের জন্য অর্থ ব্যয় করাতে পারে।

২০২২-এ আর্থিক জীবনে মিশ্র পরিণাম লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। বছরের শুরুতে বিশাল ব্যয়ভার বহন করতে পারেন। অর্থ স্থানে সূর্যের উপস্থিতি কেরিয়ার সম্প্রসারণের জন্য অর্থ ব্যয় করাতে পারে। এ ছাড়াও আপনার দ্বাদশ স্থানের অধিপতি শুক্রের আপনার অর্থ স্থানে গোচর হওয়ায় স্বয়ং ভোগ-বিলাসিতা ও ভৌতিক সুখের জিনিসের ওপর ব্যয় করতে পারেন। ফেব্রুয়ারির পর আর্থিক জীবনে উন্নতি হবে। কারণ এ সময় শুক্র মকর রাশিতে গোচর করবে। জমিতে লগ্নি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে মার্চ ও এপ্রিল মাস এই কাজের জন্য শুভ। সম্পত্তি স্থানে বৃহস্পতির গোচর আপনার উপরোক্ত কাজ পূর্ণ করতে সাহায্য করবে।

এপ্রিল মাসে বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে গোচর করবে বৃহস্পতি, এ সময় লাভ স্থানে দৃষ্টিপাত করবে। এর প্রভাবে নানান উৎস থেকে ধন অর্জন করতে পারেন। পাশাপাশি এ সময় আপনার কাছে অতিরিক্ত ধনও থাকতে পারে। আবার নিজের রুচি ও শখ ব্যবহার করে সাফল্যের সঙ্গে অর্থ উপার্জন করতে পারবেন। মে মাসে বৃহস্পতির সঙ্গে যুতি করে বৃশ্চিক রাশির আয় স্থানে দৃষ্টিপাত করবে মঙ্গল। এর ফলে বৃশ্চিক জাতকরা শুভ ফল লাভ করবেন। তাই এই সুযোগের সদ্ব্যবহার করে কোনও না-কোনও লগ্নি অবশ্যই করবেন। কারণ আপনার লাভের প্রবল যোগ রয়েছে। আবার কোনও জাতক যদি নতুন কাজ শুরু করতে চান, তা হলে মে মাসের মধ্যভাগে সেই কাজ শুরু করতে পারেন। তখন শীঘ্র সাফল্য লাভ করতে পারেন। পাশাপাশি আর্থিক পরিস্থিতিও মজবুত হবে।

আপনার লাভ স্থানের অধিপতি বুধ, অগস্ট মাসে নিজের কক্ষে গোচর করবে। ব্যবসায়ী বা ইনসেনটিভ সংক্রান্ত চাকরি করছেন যাঁরা, তাঁদের জন্য এই সময় ভালো। এই সময়কালে আকস্মিক অর্থ লাভ হবে। তবে অক্টোবর মাসে কোনও ধরনের লগ্নি করবেন না। কারণ আয় স্থানের অধিপতি এ সময় লোকসানের স্থানে গোচর করবে। পাশাপাশি এ সময় প্রচুর ব্যয় বাড়বে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.