বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবনে ওঠানামা থাকবে বৃশ্চিকের, সতর্ক হন
এপ্রিল মাসে বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে গোচর করবে বৃহস্পতি, এ সময় লাভ স্থানে দৃষ্টিপাত করবে।
এপ্রিল মাসে বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে গোচর করবে বৃহস্পতি, এ সময় লাভ স্থানে দৃষ্টিপাত করবে।

Horoscope 2022: বার্ষিক আর্থিক রাশিফল ২০২২: আর্থিক জীবনে ওঠানামা থাকবে বৃশ্চিকের, সতর্ক হন

  • বছরের শুরুতে বিশাল ব্যয়ভার বহন করতে পারেন। অর্থ স্থানে সূর্যের উপস্থিতি কেরিয়ার সম্প্রসারণের জন্য অর্থ ব্যয় করাতে পারে।

২০২২-এ আর্থিক জীবনে মিশ্র পরিণাম লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। বছরের শুরুতে বিশাল ব্যয়ভার বহন করতে পারেন। অর্থ স্থানে সূর্যের উপস্থিতি কেরিয়ার সম্প্রসারণের জন্য অর্থ ব্যয় করাতে পারে। এ ছাড়াও আপনার দ্বাদশ স্থানের অধিপতি শুক্রের আপনার অর্থ স্থানে গোচর হওয়ায় স্বয়ং ভোগ-বিলাসিতা ও ভৌতিক সুখের জিনিসের ওপর ব্যয় করতে পারেন। ফেব্রুয়ারির পর আর্থিক জীবনে উন্নতি হবে। কারণ এ সময় শুক্র মকর রাশিতে গোচর করবে। জমিতে লগ্নি বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে মার্চ ও এপ্রিল মাস এই কাজের জন্য শুভ। সম্পত্তি স্থানে বৃহস্পতির গোচর আপনার উপরোক্ত কাজ পূর্ণ করতে সাহায্য করবে।

এপ্রিল মাসে বৃশ্চিক রাশির পঞ্চম স্থানে গোচর করবে বৃহস্পতি, এ সময় লাভ স্থানে দৃষ্টিপাত করবে। এর প্রভাবে নানান উৎস থেকে ধন অর্জন করতে পারেন। পাশাপাশি এ সময় আপনার কাছে অতিরিক্ত ধনও থাকতে পারে। আবার নিজের রুচি ও শখ ব্যবহার করে সাফল্যের সঙ্গে অর্থ উপার্জন করতে পারবেন। মে মাসে বৃহস্পতির সঙ্গে যুতি করে বৃশ্চিক রাশির আয় স্থানে দৃষ্টিপাত করবে মঙ্গল। এর ফলে বৃশ্চিক জাতকরা শুভ ফল লাভ করবেন। তাই এই সুযোগের সদ্ব্যবহার করে কোনও না-কোনও লগ্নি অবশ্যই করবেন। কারণ আপনার লাভের প্রবল যোগ রয়েছে। আবার কোনও জাতক যদি নতুন কাজ শুরু করতে চান, তা হলে মে মাসের মধ্যভাগে সেই কাজ শুরু করতে পারেন। তখন শীঘ্র সাফল্য লাভ করতে পারেন। পাশাপাশি আর্থিক পরিস্থিতিও মজবুত হবে।

আপনার লাভ স্থানের অধিপতি বুধ, অগস্ট মাসে নিজের কক্ষে গোচর করবে। ব্যবসায়ী বা ইনসেনটিভ সংক্রান্ত চাকরি করছেন যাঁরা, তাঁদের জন্য এই সময় ভালো। এই সময়কালে আকস্মিক অর্থ লাভ হবে। তবে অক্টোবর মাসে কোনও ধরনের লগ্নি করবেন না। কারণ আয় স্থানের অধিপতি এ সময় লোকসানের স্থানে গোচর করবে। পাশাপাশি এ সময় প্রচুর ব্যয় বাড়বে।

বন্ধ করুন