বাংলা নিউজ > ভাগ্যলিপি > Leo Horoscope 18 April Today: সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Leo Horoscope 18 April Today: সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

সিংহের আজকের রাশিফল

আজকের দিনটি সিংহ রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

আজ আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবন সুখী হোক। আর্থিক বিনিয়োগকে আরও শক্তিশালী রাখুন। আপনি সারা দিন গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকেও থাকতে পারেন। আপনার প্রেম জীবন আজ ঝামেলা থেকে মুক্ত। সমস্ত নির্ধারিত পেশাদার কাজগুলি সম্পাদন করার জন্য প্রচেষ্টা করুন। আজ কোনও বড় আর্থিক সমস্যা থাকবে না। আপনার স্বাস্থ্যও ইতিবাচক।  

সিংহের আজকের রাশিফল

জীবনে মতবিরোধ থাকলেও মাথা ঠান্ডা রাখুন। ওভারের পরামর্শকে মূল্য দিন এবং অপমান থেকে দূরে থাকুন। এতে বন্ধন দৃঢ় হবে। কিছু দীর্ঘ দূরত্বের সম্পর্ক আজ ফাটল প্রত্যক্ষ করতে পারে। পরবর্তী কঠোর পরিণতি এড়াতে আজ বিভ্রান্তি দূর করা ভাল। অতীত খনন করা এড়িয়ে চলুন এবং ভবিষ্যতের বিষয়ে আলোচনা করে একসাথে আরও বেশি সময় ব্যয় করুন। রোমান্টিক ডিনার বা সারপ্রাইজ গিফট হলো সম্পর্ককে আরও দৃঢ় করার সহজ উপায়।

সিংহের আজকের রাশিফল

কর্মক্ষেত্রে পেশাদার হোন এবং নতুন প্রকল্পে ব্যস্ত থাকার সময় আপনার অহংকে পিছনের সিটে রাখুন। আপনার সৃজনশীলতা আজ কাজ করবে। মিটিংয়ে জিজ্ঞাসা করা হলে তবেই কথা বলুন। লেখকরা প্রথম বই প্রকাশ করতে পারবেন এবং গণমাধ্যমকর্মীরা নতুন উচ্চতায় পৌঁছাতে সফল হবেন। সরকারি কর্মচারীরা স্থান পরিবর্তন করতে পারেন। দলের অভ্যন্তরে ষড়যন্ত্র সম্পর্কে রাজনীতিবিদদের সজাগ থাকতে হবে। উদ্যোক্তারা তহবিল সংগ্রহে সমস্যা বিকাশ করতে পারে তবে এটি নতুন অঞ্চলে বাণিজ্য সম্প্রসারণ থেকে থামাবে না। 

সিংহের আজকের রাশিফল

আপনার আর্থিক অবস্থা আজ অটুট। কোনও বড় বাধা আসবে না এবং এটি আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সহায়তা করে। আপনি গহনা কেনার পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে পারেন। আর্থিক ক্ষেত্রে কাউকে সহায়তা করার সময় সতর্ক থাকুন। কিছু সিংহ রাশির আজ সম্পত্তি নিয়ে পরিবারের মধ্যে ঝামেলা হবে। আপনি আজ কোনও বন্ধু বা ভাইবোনের সাথে আর্থিক বিরোধ নিষ্পত্তি করার উদ্যোগও নিতে পারেন। 

সিংহের আজকের রাশিফল

কার্ডিয়াক সমস্যাযুক্ত সিংহ রাশির আজ বিশেষ চিকিত্সার যত্নের প্রয়োজন হবে। কিছু সিংহ রাশির বুকের সাথে সম্পর্কিত সংক্রমণ বিকাশ করতে পারে এবং স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যাযুক্ত মহিলারা ডাক্তারের সাথে পরামর্শ করতে পারেন। শিশুদের ভাইরাল জ্বর, গলা ব্যথা বা ত্বকের অ্যালার্জি হবে। আজকের দিনটি একটি অস্ত্রোপচার করার জন্যও ভাল এবং আপনার যদি একটি নির্ধারিত থাকে তবে এটি নিয়ে এগিয়ে যান। আজ ধূমপান ত্যাগ করাও ভালো।

ভাগ্যলিপি খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.