বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: প্রেমজীবন প্রাণোচ্ছ্বল, নজর রাখতে হবে খরচের দিকে
Pisces Horoscope Today: আজ মীন রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Pisces Horoscope Today: মীনের দৈনিক রাশিফল: প্রেমজীবন প্রাণোচ্ছ্বল, নজর রাখতে হবে খরচের দিকে

  • Pisces Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে মীন রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: চাকরির ক্ষেত্রে আপনার দিন ভালো কাটবে। সাফল্য মিলবে। নয়া যে দায়িত্ব পেয়েছেন, তা ভালোভাবে পালন করবেন। যা সিনিয়রদের নজরে পড়বে। তার ফলে আর্থিকভাবে লাভ হতে পারে মীন রাশির জাতকদের।

আর্থিক রাশিফল: আর্থিক অবস্থা ঠিকঠাক থাকবে। তবে সঞ্চয়ের জন্য বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। খরচের বিশেষভাবে সতর্কতা অবলম্বন করতে হবে মীন রাশির জাতকদের। ব্যবসার কারণে যে লেনদেন করছেন, তা লাভজনক হতে পারে।  

স্বাস্থ্য রাশিফল: ফিট এবং চাঙ্গা থাকবেন মীন রাশির জাতকরা। কোনও রোগে কাবু হবেন না। ওজন সংক্রান্ত ট্রেনিং চালিয়ে যেতে হবে। হাঁটতে যেতে হবে। সাইকেল চালাতে হবে। শ্বাস-প্রঃশ্বাস সংক্রান্ত শারীরিক কসরত করতে হবে মীন রাশির জাতকদের।

প্রেম রাশিফল: প্রেমজীবন প্রাণোচ্ছ্বল থাকবে। নিজের মনের মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন। চলতি বছরের শেষের মধ্যে ছেলেবেলার প্রেম পূর্ণতা পাবেন। ছেলেবেলার প্রেমিক/প্রেমিকার সঙ্গে বিয়ে করবেন। যাবতীয় পরিকল্পনা চলবে এখন। রোম্যান্স বাড়বে।

লাকি নম্বর: ছয়। 

লাকি কালার: ভায়োলেট।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন