বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৬ জুন মঙ্গলের রাশি পরিবর্তন তৈরি করছে রুচক রাজযোগ ! কারা পেতে চলেছেন এই রাজযোগ
রাজ যোগ

২৬ জুন মঙ্গলের রাশি পরিবর্তন তৈরি করছে রুচক রাজযোগ ! কারা পেতে চলেছেন এই রাজযোগ

  • রাহু মঙ্গল যোগ: আষাঢ় কৃষ্ণপক্ষ ত্রয়োদশী তারিখ ২৬ জুন ২০২২, রবিবার ৩.৩৫ -এর পরে, মঙ্গলের রাশি পরিবর্তন ঘটতে চলেছে মীন রাশি থেকে নিজস্ব রাশি রাশিতে।

আষাঢ় কৃষ্ণপক্ষ ত্রয়োদশী তারিখ ২৬ জুন ২০২২, রবিবার ৩.৩৫ এর পরে, মঙ্গলের রাশি পরিবর্তন ঘটতে চলেছে মীন রাশি থেকে তার নিজস্ব রাশি রাশিতে, যেখানে এটি ১০ ​​অগস্ট পর্যন্ত থাকবে এবং তার প্রভাব প্রতিষ্ঠা করবে। মেষ রাশিতে মঙ্গল গ্রহ তার সম্পূর্ণ প্রভাব দিতে সক্ষম হবে কারণ যে কোনও গ্রহ তার নিজের রাশিতে তার সম্পূর্ণ প্রভাব দিতে সক্ষম।

বর্তমানে, দেব গুরুর বন্ধু হিসাবে মঙ্গল বৃহস্পতির রাশিতে গমন করছেন। মঙ্গল গ্রহের এই পরিবর্তনটি জগতের উপর ব্যাপক প্রভাব ফেলবে কারণ এটি ইতিমধ্যেই মেষ রাশিতে রাহুকে অতিক্রম করছে। এমন অবস্থায় মঙ্গল ও রাহুর সম্মিলিত প্রভাব দেখা যাবে। একে অঙ্গারক যোগ বলে। মঙ্গলের পরিবর্তনের প্রভাব পড়বে ভারত ও বিশ্বে। এমতাবস্থায় আগুন, সেনাবাহিনী, সামরিক ব্যবস্থা, পুলিশ বাহিনী, ঘূর্ণিঝড়, প্রবল বেগে বাতাস ও বিমান দুর্ঘটনার সম্ভাবনা থাকে।

ভারতীয় দৃষ্টিকোণ থেকে, এই পরিবর্তন একটি ইতিবাচক পরিবর্তন নির্দেশ করে না। ভারতীয় অঞ্চলের কথা বললে, পূর্বাঞ্চল বিশেষ করে উত্তর-পূর্বাঞ্চল এই রাশি পরিবর্তনের দ্বারা প্রভাবিত হবে। মহিলাদের ক্ষেত্রে কিছু বড় খারাপ খবরও পেতে পারেন। এই সময়ে মঙ্গল স্বয়ংসম্পূর্ণ থাকার কারণে রুচক নামক একটি রাজযোগও তৈরি করবে। যা রাশি গুলির উপর প্রভাব ফেলবে।

রুচক রাজযোগের প্রভাব।

মেষ রাশি:- মঙ্গল গ্রহের কারক এবং মেষ রাশি থেকে অষ্টম ঘরের অধিপতি হওয়ায় শুভ ফল প্রদানকারী হিসাবে প্রভাব স্থাপন করে। এখানে রুচক নামের রাজ যোগের সুন্দর প্রভাব দেখা যাবে। মনোবল বৃদ্ধি, স্বাস্থ্য বৃদ্ধি, পদ মর্যাদা বৃদ্ধি, রাগ বৃদ্ধি, বিবাহিত জীবন নিয়ে সামান্য উত্তেজনার পরিবেশ তৈরি হতে পারে। রাহুর সম্মিলিত প্রভাবে সামান্য আশঙ্কার পাশাপাশি উত্তেজনা বৃদ্ধি পেতে পারে। তবুও, জমি নির্মাণের যানবাহন সম্পর্কিত কিছু ইতিবাচক কাজ হতে পারে।

বৃষ রাশি:- বৃষ রাশিতে মঙ্গল দ্বাদশ ও সপ্তম ঘরের কারক হয়ে মঙ্গল দ্বাদশ ঘরে গমন করতে চলেছে। বৃষ রাশিতে, এটি শুভ ফল প্রদানকারী গ্রহ হিসাবে প্রভাব স্থাপন করে না। এমন পরিস্থিতিতে ব্যয়ের ঘরে গ্রহের গমনের কারণে বিপরীত রাজযোগও তৈরি হবে। ফলস্বরূপ, শত্রুর উপর বিজয়ের পরিস্থিতি, ভ্রমণ ব্যয় বৃদ্ধি, ব্যবসা বৃদ্ধির লক্ষণ, চোখের সমস্যা, বিবাহিত জীবন সম্পর্কিত কিছু বিবাদ বা উত্তেজনা দেখা দিতে পারে, আপনি ভাই-বোনের সমর্থন পেতে পারেন।

মিথুন:- মিথুন রাশিতে মঙ্গল লাভ ও রোগের কারক হয়ে অশুভ ফল প্রদানকারী হিসেবে কাজ করে। তবুও এখানে লাভের ঘরে যাচ্ছে মঙ্গল। এমন পরিস্থিতিতে হঠাৎ লাভ বৃদ্ধি, সম্পদ বৃদ্ধি, সন্তানদের নিয়ে সামান্য উত্তেজনার পরিবেশ তৈরি হতে পারে। শিক্ষা-দীক্ষায়ও সামান্য দুশ্চিন্তার পাশাপাশি দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি ও শত্রুর বিরুদ্ধে জয়লাভ করা যায়। এই সময়কাল অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে ব্যয় বৃদ্ধির লক্ষণ দেখাচ্ছে।

কর্কট:- কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল চূড়ান্ত রাজযোগকারি গ্রহ হিসেবে প্রভাব স্থাপন করে। এমতাবস্থায় মঙ্গল দশম ঘরে নিজের রাশির মধ্য দিয়ে গমন করে তার পূর্ণ প্রভাব দিতে সক্ষম হবে। রাহুর একসঙ্গে থাকার কারণে মঙ্গলের প্রভাব বাড়বে। এর ফলে সম্মান বৃদ্ধি, ব্যবসা বৃদ্ধি, চাকরি বৃদ্ধি ও পরিবর্তন, প্রতিপত্তি বৃদ্ধির পাশাপাশি রাগ ও বাহন সুখ বৃদ্ধি, সন্তান-সন্ততির সুখ ও স্বাস্থ্য বৃদ্ধি, পড়াশোনায় ইতিবাচক পরিবর্তন। এবং পিতার শিক্ষা। সহযোগিতা বৃদ্ধি হতে পারে।

সিংহ রাশি:- সিংহ রাশির জাতকদের জন্য মঙ্গল সৌভাগ্য ও সুখের কারক হওয়ায় চূড়ান্ত রাজ যোগের গ্রহের আকারে প্রভাব স্থাপন করে। এখানে মঙ্গল গ্রহ তার নিজস্ব চিহ্নের মাধ্যমে সৌভাগ্যের ঘরে পাড়ি দিতে চলেছে। যা একটি নিখুঁত পরিস্থিতি তৈরি করছে। ফলস্বরূপ, শক্তি বৃদ্ধি, অবস্থান বৃদ্ধি, ভাগ্য বৃদ্ধি, পিতার সমর্থন বৃদ্ধি, ভ্রমণে ব্যয়ের পরিস্থিতি, গৃহ ও যানবাহনের সুখ সম্পর্কিত ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা। পাশাপাশি ব্যবসায়িক চাকরিতে পরিবর্তনের শুভ লক্ষণ দেখা যাচ্ছে। মঙ্গলের সাথে রাহুর অবস্থানের কারণে পিতার স্বাস্থ্যের প্রতি বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন