বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির আড়াইয়ের প্রভাব এই দুই রাশির ওপর, ১ বছর থাকতে হবে সাবধানে

শনির আড়াইয়ের প্রভাব এই দুই রাশির ওপর, ১ বছর থাকতে হবে সাবধানে

রাশি পরিবর্তনের সময় শনি যে রাশির চতুর্থ বা অষ্টম স্থানে থাকে, তখন সেই রাশির ওপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হয়।

বর্তমানে দুটি রাশির ওপর শনির আড়াই বছরের প্রভাব চলছে। এই দুই রাশির বিশেষ সাবধানতা অবলম্বন জরুরি।

জ্যোতিষ শাস্ত্রে শনিকে পাপী ও নিষ্ঠুর গ্রহ বলা হয়েছে। শনির অশুভ প্রভাবের কারণে ব্যক্তির জীবন প্রভাবিত হয়। বর্তমানে দুটি রাশির ওপর শনির আড়াই বছরের প্রভাব চলছে। এই দুই রাশির বিশেষ সাবধানতা অবলম্বন জরুরি। শনির আড়াই বছরের প্রভাবের কারণে জীবনে নানান সমস্যার মুখোমুখি হতে হয় ব্যক্তিকে।

এই রাশির ওপর রয়েছে শনির আড়াইয়ের প্রকোপ:

এ সময় তুলা ও মিথুন রাশির ওপর শনির আড়াই বছরের প্রকোপ রয়েছে। এই দুই রাশির জাতকদের সাবধানে থাকা উচিত।

শনির আড়াই কবে শুরু হয়?

শনি আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে। রাশি পরিবর্তনের সময় শনি যে রাশির চতুর্থ বা অষ্টম স্থানে থাকে, তখন সেই রাশির ওপর শনির আড়াইয়ের প্রকোপ শুরু হয়।

তুল ও মিথুন রাশির ওপর কতদিন থাকবে শনির আড়াইয়ের প্রকোপ?

৪ জানুয়ারি ২০২০ সাল থেকে এই দুই রাশির ওপর শনির আড়াইয়ের প্রভাব চলছে। ২০২২ সালের ২৯ এপ্রিল শনির আড়াইয়ের প্রভাব থেকে মুক্তি পাবে এই দুই রাশি। এদিন শনি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করে যাবে।

২৯ এপ্রিল ২০২২ থেকে এই রাশির ওপর শুরু হবে শনির আড়াই বছরের প্রভাব:

২০২২ সালের ২৯ এপ্রিল শনির কুম্ভ রাশিতে প্রবেশের ফলে কর্কট ও বৃশ্চিক রাশির ওপর শনির আড়াইয়ের প্রভাব শুরু হবে।

শনির অশুভ প্রভাব থেকে বাঁচার জন্য কী করবেন:

বজরংবলীর পুজো করুন- শনির অশুভ প্রভাব থেকে মুক্তির জন্য বজরংবলীর পুজো করা উচিত। বজরংবলীর পূজার্চনা করলে সমস্ত ধরণের দোষ থেকে মুক্তি লাভ করা যায়।

দান করুন- ধর্মীয় ধ্যান ধারণা অনুযায়ী, দান করলে শুভ ফল লাভ করা যায়। দান করলে শনি প্রসন্ন হন। তাই নিজের ক্ষমতা অনুযায়ী দরিদ্র, অসহায় ব্যক্তিদের কিছু না-কিছু দান করা উচিত।

শিবের পুজো করুন- শিবের পুজো করলে শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়। শিবলিঙ্গে জলের অভিষেক করলে শুভ ফল পাওয়া যায়।

ভাগ্যলিপি খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.