বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope 18 April Today: বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Taurus Horoscope 18 April Today: বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

বৃষর আজকের রাশিফল

আজকের দিনটি বৃষ রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

প্রেম জীবনের বাস্তবতার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। উৎপাদনশীল কাজের পরিবেশ থাকতে হবে। আর্থিক স্বচ্ছলতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্যও আজ ভাল থাকবে। প্রেম জীবনে মতবিরোধ নিষ্পত্তি করুন। কর্মক্ষেত্রে কূটনীতিক থাকুন এবং নতুন ভূমিকা গ্রহণের ইচ্ছা দেখান। আর্থিকভাবে সফল হওয়ার সময় আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। 

বৃষর আজকের রাশিফল

সময়, কোনও সরকারী ইভেন্টে বা কোনও রেস্তোঁরায় বিশেষ কারও সাথে দেখা করবেন। ইতিবাচক সাড়া পেতে আপনি আজ স্বাচ্ছন্দ্যে প্রস্তাব দিতে পারেন। কাছাকাছি থাকার জন্য রোমান্টিক ছুটির পরিকল্পনা করা ভাল। যে মহিলা সিংহ রাশি তাদের পিতামাতার বিরোধিতার মুখোমুখি হয় তাদের জন্য সুসংবাদ থাকবে। আপনার পছন্দ আত্মীয় এবং ভাইবোনদের সমর্থন পাবেন। বিবাহিত মহিলা স্থানীয়দের কোনও প্রাক্তন প্রেমিকের সাথে যোগাযোগ করা উচিত নয় কারণ এটি তাদের পারিবারিক জীবনে প্রভাব ফেলতে পারে। 

বৃষর আজকের রাশিফল

অফিস পলিটিক্সের ফলে আপনার অফিস জীবনে সামান্য অশান্তি দেখা দিতে পারে। দ্বিমত পোষণ করলেই মীমাংসা হয়ে যান। টিম মিটিংগুলিতে আপনার মেজাজ হারাবেন না এবং নিশ্চিত করুন যে আপনি পরিচালনার ভাল বইয়ে রয়েছেন। কিছু নতুন উদ্যোগও আজ কাজ করবে এবং তাই আজ নতুন ধারণা চালু করতে দ্বিধা করবেন না। চাকরিপ্রার্থীরা একটি নতুন চাকরি খুঁজে পাবেন এবং শিক্ষার্থীরা আজ পরীক্ষায় উত্তীর্ণ হবে।

বৃষর আজকের রাশিফল

অর্থ সাশ্রয়ের সুযোগগুলি সন্ধান করুন। সম্পদ আসবে এবং সমৃদ্ধিও বড় ব্যয়ের দিকে পরিচালিত করে। কিছু বৃষ রাশির জাতক নতুন বাড়ি বা যানবাহন কেনার জন্য এই সময়টিকে উপযুক্ত বলে মনে করবেন। আপনি ফটকাবাজি ব্যবসায় বিনিয়োগ করার আগে, বাজারটি অধ্যয়ন করুন কারণ আপনাকে অন্ধভাবে বিনিয়োগ করতে হবে না এবং অর্থ হারাতে হবে না। আর্থিক ক্ষেত্রে কাউকে সহায়তা করার সময় সতর্ক থাকুন। দিনের দ্বিতীয় অংশে আপনি সম্পত্তি নিয়ে আইনি বিরোধেও জিততে পারেন। 

বৃষর আজকের রাশিফল

অসুস্থতা থেকে মুক্তি পেতে নিরাপদ বিকল্পগুলি সন্ধান করুন। কিছু বৃষ রাশির জাতক, বিশেষত মহিলাদের মৌখিক স্বাস্থ্যের সমস্যা থাকবে। পাহাড়ে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। অস্বাস্থ্যকর বায়ুযুক্ত পানীয় ত্যাগ করুন এবং স্বাস্থ্যকর পানীয়গুলির সাথে তাদের প্রতিস্থাপন করুন, বেশিরভাগ তাজা ফলের রস। আপনার রক্তের আনন্দে বৈচিত্র্য থাকতে পারে তবে দিন শেষ হওয়ার আগেই এটি সমাধান করা হবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.