বাংলা নিউজ > ভাগ্যলিপি > which stone is suitable for Venus: টাকাপয়সা নিয়ে খুব সমস্যা চলছে? কোন রাশির জন্য কোন গ্রহরত্ন কাজে লাগতে পারে

which stone is suitable for Venus: টাকাপয়সা নিয়ে খুব সমস্যা চলছে? কোন রাশির জন্য কোন গ্রহরত্ন কাজে লাগতে পারে

কোন কোন রত্ন অর্থপ্রাপ্তির জন্য ভালো?

which stone is suitable for Venus: প্রতিটি রাশিচক্রের জন্য বিভিন্ন রত্ন নির্ধারণ করা হয়েছে। জ্যোতিষশাস্ত্রে সর্বদা রত্ন পরিধান করা উচিত কুণ্ডলীতে গ্রহের অবস্থান দেখিয়ে, জ্ঞান ছাড়া রত্ন পরিধান করা উচিত নয়।

প্রতিটি রাশিচক্রের জন্য বিভিন্ন রত্ন নির্ধারণ করা হয়েছে। জ্যোতিষশাস্ত্রে সর্বদা রত্ন পরিধান করা উচিত কুণ্ডলীতে গ্রহের অবস্থান দেখিয়ে, জ্ঞান ছাড়া রত্ন পরিধান করা উচিত নয়। কথিত আছে যে রত্নপাথর যদি অজান্তেই পরিধান করা হয় তবে তারও নেতিবাচক প্রভাব পড়তে পারে। জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যায় এই চারটি রত্নকে সম্পদের জন্য শ্রেষ্ঠ বলে বর্ণনা করা হয়েছে।

  • সম্পদের দিক থেকে সোনার রত্ন পাথরকে খুব বিশেষ বলে মনে করা হয়। কথিত আছে, এটি পরলে ঘরে ধন-সম্পদ পুঞ্জীভূত হয়। একে পোখরাজের বিকল্পও বলা হয়। পরার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে।
  • জেড পাথর একটি খুব ভালো রত্ন যদি কাজ কাজ না হয় এবং আপনার আয় না হয়. এটি পরলে আপনার নতুন কাজ শুরু হবে।
  • আপনি যদি চাকরি করেন এবং আপনার কন্যা রাশি থাকে, তাহলে পাতাটি খুবই বিশেষ। এই রাশির মানুষদের পান্না পরা উচিত। এটি পরিধান করলে পদোন্নতি এবং চাকরিতে সুখ ও সমৃদ্ধি আসে।
  • পোখরাজ হল বৃহস্পতির রত্ন। এটি সুখের জন্য পরিধান করা হয়। কথিত আছে যে এই রত্নটি পরলে জীবনে সমৃদ্ধি আসে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

বন্ধ করুন