বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকদের জন্য সপ্তাহ ভালো যাবে। পজিটিভ চিন্তাভাবনার ফলে মন সুস্থ থাকবে। সৃজনশীল ক্ষমতা প্রশংসিত হবে, এর থেকে লাভও হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হতে পারে। গাটের ব্যথায় কষ্ট পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়ে থাকলে, সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আনন্দ থাকবে। 

বৃষ- ব্যবসায়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কোনও কাজ শুরুর আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। অত্যধিক চিন্তা করার অভ্যাস স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এখন জমি কিনবেন না, ক্ষতি স্বীকার করতে হতে পারে। ঋণ নেওয়া এড়িয়ে চলুন। অসুস্থতা উপেক্ষা করবেন না। সপ্তাহ শেষে বিবাহিত জীবনে উন্নতি সম্ভব। 

মিথুন- সরকারি চাকরিজীবীরা সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই গাফিলতি করবেন না। আর্থিক সঙ্কট দেখা দিতে পারে। মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে। চাকরির প্রচেষ্টায় অসফল হবেন। বৈবাহিক সমেপর্কে উন্নতি হবে।

কর্কট- পরিবারের সঙ্গে শপিংয়ে যেতে পারেন, অত্যধিক খরচ হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত জাতকদের সময় ঠিক-ঠাক থাকবে। আর্থিক দিক দিয়ে সমস্যা থাকতে পারে। স্বাস্থ্যে অবনতি হতে পারে। ব্যবসায়ে বড় লগ্নি করবেন না। চাকরির জন্য চেষ্টারত থাকলে সাফল্য পাবেন। কষ্ট অনুভব করবেন।

বন্ধ করুন