বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক রাশিফল: কেরিয়ারে সুসংবাদ পাবেন, কাজ এগোবে এই রাশির জাতকদের
কেমন কাটবে মে মাসের দ্বিতীয় সপ্তাহ? জেনে নিন নিজের ভাগ্যফল।
কেমন কাটবে মে মাসের দ্বিতীয় সপ্তাহ? জেনে নিন নিজের ভাগ্যফল।

সাপ্তাহিক রাশিফল: কেরিয়ারে সুসংবাদ পাবেন, কাজ এগোবে এই রাশির জাতকদের

  • মেষ থেকে মীন রাশির চলতি সপ্তাহ কেমন কাটবে জানালেন জ্যোতিষীরা।

মেষ- অবসাদ দিয়ে সপ্তাহ শুরু হবে। তবে পরিস্থিতি শীঘ্র উন্নত হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আটকে থাকা টাকা ফিরে পাবেন। কেরিয়ারের উচ্চতায় পৌঁছবেন। সপ্তাহের শেষে বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকবেন। 

বৃষ- সপ্তাহের শুরুতে সুসংবাদ পেতে পারেন। দৌড়ঝাঁপ ও ব্যস্ততা থাকবে। তবে লাভ হবে। অর্থ আগমন হবে। সম্পত্তি লাভ সম্ভব। স্বাস্থ্য ও বাণীর বিষয় সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করবেন, কিন্তু তাড়াহুড়ো করবেন না।  

মিথুন- সপ্তাহের শুরুতে ব্যস্ততা বাড়বে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আটকে থাকা টাক লাভ করবেন। নতুন কাজের সূচনার বিষয় চিন্তাভাবনা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে অযথা অবসাদে জড়াবেন না। আর্থিক ম্যানেজমেন্টে মনোনিবেশ করুন। 

কর্কট- সপ্তাহের শুরুতে আটকে থাকা টাকা ফিরে পাবেন। কেরিয়ার ও অর্থের বিষয় সাফল্য লাভ করবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। সপ্তাহের শেষে অযথা মানসিক অবসাদ থাকবে। 

সিংহ- সপ্তাহের শুরুতে অযথা পারিবারিক বিবাদ হতে পারে। পরিস্থিতি খুব শীঘ্র ঠিক হবে। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। সপ্তাহের শেষে কেরিয়ারে বিশেষ লাভ হতে পারে। 

কন্যা- সপ্তাহের শুরুতে অর্থ লাভের যোগ রয়েছে। তবে এর জন্য অত্যন্ত দৌড়ঝাঁপ করতে হবে ও ব্যস্ত থাকবেন। কেরিয়ার সংক্রান্ত সুসংবাদ লাভ করবেন। আর্থিক পরিস্থিত ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। 

তুলা- সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কেরিয়ার ও অর্থের বিষয় বিশেষ সাফল্য লাভ করবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। সপ্তাহের শেষে অযথা মানসিক অবসাদ থাকবে। 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন হবে। গত সপ্তাহ থেকে আপনার কাজে কোনও উন্নতি হচ্ছিল না। এ সপ্তাহে কাজ এগোবে ও তার সমাধান হবে।

ধনু- সপ্তাহের শুরুতে অর্থ লাভ হতে পারে। এর জন্য দৌড়ঝাপ করতে হবে ও ব্যস্ততা বাড়বে। কেরিয়ার সংক্রান্ত সুসংবাদ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।  

মকর- যাত্রার জন্য প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে বিবাদ ও অবসাদ হতে পারে। কোনও মহিলার সহযোগিতায় পরিস্থিতি উন্নত হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। সপ্তাহের শেষে আটকে থাকা কাজ পূর্ণ হবে। 

কুম্ভ- সপ্তাহের শুরুতে অর্থ লাভের যোগ রয়েছে। এর জন্য অধিক দৌড়ঝাপ করতে হবে। ব্যস্ততা বাড়বে। বিয়ে পাকা হতে পারে। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না।

মীন- সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। কেরিয়ার ও শিক্ষার বিষয় সাফল্য লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো ব্যবহার করুন।

বন্ধ করুন