বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের নববর্ষ
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ট্যারো ভাগ্যফল।
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ট্যারো ভাগ্যফল।

বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের নববর্ষ

  • সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের নতুন বছরের ভাগ্যফল জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- এ বছর কাজ পুরো করতে বাধার সম্মুখীন হতে পারেন। এ ছাড়া নিজের সহকর্মী ও বরিষ্ঠ আধিকারিকদের কাজেও বাধার সম্মুখীন হতে পারেন। এমনকি কর্মক্ষেত্রে সহকর্মীদের মধ্যে বিবাদের আশঙ্কাও রয়েছে। বন্ধুদের প্রতি সততা প্রমাণের প্রয়োজনীয়তাও দেখা দিতে পারে। নতুন কিছু শুরু করতে চাইলে, উৎকৃষ্ট দুটি প্রকল্পের মধ্য থেকে একটি বাছাই করার ক্ষেত্রে দোটানায় থাকবেন। এ সময় কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। 

  • ২০২১-এ এই রাশির জাতকরা আর্থিক সমস্যারও সম্মুখীন হতে পারেন। এ সময় আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার ক্ষেত্রেও সমস্যায় পড়বেন। এ সময় অর্থ সঞ্চয় ও লগ্নির মধ্যেও কঠিন বিকল্পের সন্ধান করতে হবে, কারণ এ সময় আপনার আয়ের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। এ সময় বাজেট বানিয়ে, সেই অনুযায়ী ব্যয় নিয়ন্ত্রণ করুন।
  • প্রেম সম্পর্কে থাকলে এ সময় কিছু জটিলতার মুখোমুখি হবেন। সঙ্গীর সঙ্গে বাদ-বিবাদ হতে পারে। যে কোনও বিষয় সিদ্ধান্তে উপনীত হওয়ার ক্ষেত্রেও সঙ্গীর তরফে সমস্যায় পড়তে পারেন। এমন পরিস্থিতিতে সম্পর্ক টিকিয়ে রাখার বা ভেঙে দেওয়ার বিষয়েও সংশয় থাকবে। এটি আপনার সম্পর্কের পরীক্ষা হিসেবেও বিবেচিত হবে। তাই এ সময় সংযমী হন, সঠিক পরিস্থিতি বিচারে সিদ্ধান্ত নিন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীকে আনন্দে রাখতে কাঠখড় পোড়াতে হবে। এ সময় আপনার জীবনসঙ্গী অত্যধিক চাহিদা জানাবেন, আবার আপনার কাছ থেকে অধিক সময়ও চাইবেন। সম্পর্ক মজবুত করার জন্য জীবনসঙ্গীকে সময় দিন, সম্ভব হলে কাছাকাছি কোথাও ঘুরতেও যেতে পারেন।
  • মানসিক দিক দিয়েও অসুস্থ থাকতে পারেন। চিন্তা ও অবসাদের পরিস্থিতি জন্ম নিতে পারে। নিজের অনুভূতিগুলিকে নিয়ন্ত্রণে রাখুন। প্রাকৃতিক চিকিৎসা ও থেরাপির ফলে মন শান্ত হবে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- এ বছর আপনি নতুন কাজের অভিজ্ঞতা অর্জন করবেন। কাজের ক্ষেত্রে আপনার কঠিন পরিশ্রম ও মনোযোগ প্রকাশ্যে আসবে। ফলে ২০২০-র তুলনায় ২০২১-এ অধিক সুফল লাভ করবেন। আপনার সর্বশ্রেষ্ঠ প্রচেষ্টার জন্য পুরস্কৃত হবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। এ সময় নতুন প্রকল্পের মাধ্যমে ব্যবসা বিস্তারের কথা ভাববেন। তবে চ্যালেঞ্জের সম্মুখীন হবে। উল্লেখ্য চ্যালেঞ্জ মোকাবিলার পরই উন্নতি সম্ভব।

  • এ বছর আপনার আর্থিক পরিস্থিতিও অনুকূল থাকবে। ভালো কাজের জন্য আপনার পদোন্নতি বা বেতনবৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি হবে। আমদানি-রফতানির ব্যবসার সঙ্গে জড়িত থাকলে, বছর আপনার জন্য অত্যন্ত শুভ। এ বছর আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর হবে।
  • প্রেম সম্পর্ককে মজবুত রাখার চেষ্টা করুন। সঙ্গীর সঙ্গে সময় কাটান। পাশাপাশি একে অপরের ইচ্ছা, শখ বোঝার চেষ্টা করুন। সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আবার সিঙ্গল থাকলে, এ সময় নিজের স্বপ্নের সঙ্গী খুঁজে পেতে পারেন। কর্মক্ষেত্রে বা শিক্ষাপ্রতিষ্ঠানে নিজের স্বপ্নের সঙ্গীর সঙ্গে দেখা হতে পারে। আবার কাউকে একতরফা ভালোবেসে থাকলে, তাঁদের জন্যও সময় অনুকূল। কারণ আপনি নিজের ভালোবাসার মানুষটির প্রতিক্রিয়া পাবেন, এমনকি তাঁকে বোঝার সুযোগও পাবেন। দাম্পত্য জীবনে ওঠা-নামা থাকবে।
  • স্বাস্থ্য সংক্রান্ত সমস্ত চিন্তা দূর হবে। তবে এ বছর আপনার ওজন বাড়তে পারে, তাই শরীরের যত্ন নিন, আলস্য ত্যাগ করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- ২০২১ আপনার কেরিয়ারের জন্য অনুকূল। সরকারি চাকরিজীবী বা কোনও উচ্চপদে আসীন থাকলে এ সময় আপনার জন্য শুভ, পদ-প্রতিষ্ঠা পেতে পারেন। এ ছাড়া নতুন বিভাগের দায়িত্ব বা উচ্চ আধিকারিকদের কাছ থেকে পদোন্নতিও লাভ করতে পারেন। ব্যবসায়ীদের জন্যও সময় অনুকূল। আপনার ব্যবসায় সুনাম বাড়বে, এর ফলে আপনার লাভ হতে পারে। নাম ও যশ লাভের জন্য সময় অত্যন্ত শুভ।

  • আর্থিক পরিস্থিতি স্থিতিশীল থাকবে। লগ্নি ও আর্থিক পরিস্থিতি সংক্রান্ত সিদ্ধান্ত নিতে চাইলে বছর অনুকূল। তবে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, কারণ এ বছর অর্থের অপচয় করতে পারেন।
  • এখনও যদি আপনার জীবনে কোনও বিশেষ জনের আগমন ঘটেনি, তা হলে নতুন সম্পর্ক গড়ে তোলার জন্যও সময় অনুকূল। এ সময় কোনও নতুন, নিরাপদ সম্পর্কে আবদ্ধ হতে পারেন। নিজের সঙ্গীর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বন্ধন গড়ে তুলবেন। পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনাও করতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। একে অপরের সহযোগিতা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে মিলে নতুন কোনও প্রকল্পে কাজ শুরু করতে পারেন।
  • স্বাস্থ্যোন্নতির সম্ভাবনা রয়েছে। সুস্থ থাকার জন্য যোগ, ধ্যান ইত্যাদি করতে পারেন। ফিটনেস ও স্বাস্থ্য সম্পর্কে দুশ্চিন্তা করবেন না, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- সুবিধাবাদীদের জন্য এ বছর খুবই ভালো, কর্মজীবনে সাফল্যের একাধিক সুযোগ পাবেন। ব্যবসায়ীরা নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। কোনও নতুন কাজ শুরু করতে চাইলে বা কাজ শুরুর পরিকল্পনা করলে এ বছর আপনাদের জন্য শুভ ও ফলদায়ক।

  • আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। লগ্নির ফলে ভালো রিটার্ন পাবেন। ঋণমুক্ত হবেন। আয় বৃদ্ধিতে সাফল্য লাভ করবেন। স্বল্পকালীন লগ্নির ফলেও লাভ হবে। সঞ্চয়ের প্রতি সতর্ক থাকুন।
  • প্রেম সম্পর্কের জন্য সময় অনুকূল। সঙ্গীর সঙ্গে অতীতে কোনও বিবাদ থাকলে, তা-ও মিটে যাবে। সিঙ্গল থাকলে, এ সময় কোনও শুভ প্রস্তাব পেতে পারেন, এমনকি প্রেম সম্পর্কে আবদ্ধও হতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবার বিস্তারের পরিকল্পনা করবেন।
  • খাওয়া-দাওয়ার যত্ন নিন। গরম ও মশলাদার খাবার এড়িয়ে চলুন। অ্যাসিডিটি বা গ্যাস্ট্রিকের সমস্যা হতে পারে। নিয়মিত যোগ, ব্যায়াম, ওয়ার্কআউট করলে রোগ ভোগ থেকে দূরে থাকবেন।

বন্ধ করুন