বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে ধনু, মকর, কুম্ভ, মীনের নববর্ষ
ধনু, মকর, কুম্ভ, মীনের ট্যারো ভাগ্যফল।
ধনু, মকর, কুম্ভ, মীনের ট্যারো ভাগ্যফল।

বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে ধনু, মকর, কুম্ভ, মীনের নববর্ষ

  • ধনু, মকর, কুম্ভ, মীনের নতুন বছরের ভাগ্যফল জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- কর্মজীবনে সংঘর্ষ ও চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। সহকর্মীদের সঙ্গে বিবাদের ফলে মানসিক শান্তি ভঙ্গ হবে। আবার অফিসে রাজনীতির কারণে চিন্তিত থাকবেন। তবে ধৈর্য ধরুন। ব্যবসায়ীরা সমস্যার সম্মুখীন হবেন। নিজের কর্মচারীদের গতিবিধির ওপর নজর রাখুন। কারণ তাঁরা আপনার বিরোধিতা করতে পারেন, এমনকি ধর্মঘটের পথও বেছে নিতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন ও আয়-ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রেখে চলুন।

  • এ বছর প্রেম জীবনে সমস্যা দেখা দেবে। সঙ্গীর সঙ্গে মতভেদ ও সংঘর্ষ বাঁধতে পারে। এমনকি সঙ্গীর প্রতি সন্দিহান থাকবেন। আপনার মনে প্রতাড়নার আশঙ্কা জন্মাবে। সিঙ্গল থাকলে, এই সময় কোনও প্রেম সম্পর্কে জড়ানোর জন্য অনুকূল নয়, তবে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠতে পারে। দাম্পত্য জীবনে অবসাদের ফলে চিন্তিত থাকবেন। তাই যে কোনও ধরণের মতভেদ তৎক্ষণাৎ মিটিয়ে নিন এবং একে অপরের প্রতি বিশ্বাস রাখুন। আপনার কোনও সাধারণ কথাও বড়সড় কোনও বিবাদ মেটাতে সহায়ক হতে পারে।
  • স্বাস্থ্যের যত্ন নিন। মৌসুমী জ্বর, ফ্লু ইত্যাদি হতে পারে। মন শান্ত রাখতে ধ্যান করুন।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- কর্মজীবনে নতুনত্বের অভাব লক্ষ্য করবেন। বর্তমান কর্মক্ষেত্র আপনাকে ক্লান্ত করে তুলবে, নিজেকে বন্দি মনে করতে শুরু করবেন। এমন মনোভব জন্মালে চাকরি পরিবর্তনের চেষ্টা করতে পারেন। এ সময় এগিয়ে যাবার ভালো সুযোগ পাবেন। আবার কেরিয়ারে বাধা সৃষ্টি হচ্ছে— এমনও মনোভব জন্মাতে পারে। এমন পরিস্থিতিতে নিজের উচ্চ আধিকারিকদের সঙ্গে নিজের পদোন্নতির বিষয় আলোচনা করা উচিত। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ও কাজের পরিবেশে পরিবর্তনের জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। না-হলে কাজের প্রতি অবসাদগ্রস্ত মনে করবেন ও কাজ ক্রমশই বোঝা হয়ে উঠবে।

  • আর্থিক পরিস্থিতিতে ওঠা-নামা থাকবে। নিয়মিত আয় হলেও, অতিরিক্ত বা আয় বৃদ্ধির প্রত্যাশা থাকলে হতাশ হতে হবে। আবার ব্যবসায়ীদের টাকা কোথাও আটকে যেতে পারে। তবে নিজের পরিশ্রমের অর্থ আদায়ের চেষ্টা থামাবেন না। বেটিংয়ে লগ্নির কথা ভাবলে, এখনই সাবধান হয়ে যান। বড়-সড় ক্ষতি হতে পারে।
  • প্রেম সম্পর্কের জন্য সময় শুভ। সঙ্গীর প্রতি আরও আকর্ষিত অনুভব করবেন, তাঁর সঙ্গে দেখার করার পরিকল্পনা করবেন। এ সময় সামান্য অনুভূতিপ্রবণ হয়ে পড়বেন। নিজের সঙ্গীকে নিয়ে অধিক সংবেদনশীল থাকবেন না, এতে আপনারই সমস্যা বাড়বে। সিঙ্গল জাতকরা নিজের পছন্দের মানুষের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন। তবে এই সম্পর্ককে দৃঢ় ও পাকাপোক্ত করতে আরও অপেক্ষা করতে হবে। বিবাহিত জীবনে ভালোবাসা বাড়বে।
  • এই রাশির জাতকদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। মহিলাদের মধ্যে হরমোন ঘটিত সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের প্রতি গাফিলতি করবেন না, যত্ন নিন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- কেরিয়ারের জন্য এ বছর সামান্য হলে চ্যালেঞ্জে পূর্ণ। কর্মক্ষেত্রের পরিবেশ আপনাকে অখুশি করতে পারে। সহকর্মীদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। এমন পরিস্থিতি আপনার কাজের ওপর কুপ্রভাব ফেলবে। এর ফলে অবসাদে থাকবে। এ সময় চাকরিও হারাতে পারেন। চাকরি বাঁচানোর জন্য আপনি একাধিক বিকল্প ও পরিকল্পনা তৈরি করতে পারেন।

  • আর্থিক পরিস্থিতি স্থিতিশীল থাকবে। এ সময় অপ্রত্যাশিত পরিস্থিতি ও আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। এ সময় কোনও ধরণের লগ্নি এড়িয়ে চলুন। এ ছাড়া কোনও নতুন কাজ শুরু করলে আর্থিক চাপও বাড়বে। নিজের পুরনো ভুল থেকে শিক্ষা নিন। আয় ও অর্থ সুরক্ষিত রাখার চেষ্টা করুন। ঋণ নেওয়া বা দেওয়া এড়িয়ে চলুন।
  • পেশাগত জীবনের জন্য আপনার প্রেম জীবন বিশেষ ভাবে প্রভাবিত হবে। প্রেম সম্পর্কে একাধিক সমস্যা দেখা দিতে পারে। পরিস্থিতি এতটাই জটিল হবে যে, নিজের সম্পর্কের বিষয় পুনর্বিবেচনার প্রয়োজন দেখা দেবে। নিজের সম্পর্ককে একটু সময় দিন। কর্মজীবন ও প্রেম জীবনকে পৃথক রাখুন। এখনও সিঙ্গল থাকলে, এ সময় কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, তবে অত্যধিক অনুভূতিপ্রবণ হয়ে পড়বেন না। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির শিকার হবেন। এ সময় তৃতীয় কোনও ব্যক্তিকে অধিক বিশ্বাস করার পরিবর্তে নিজের জীবনসঙ্গীকে বোঝার চেষ্টা করুন ও তাঁর সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নিন।
  • মানসিক অবসাদ স্বাস্থ্যে কুপ্রভাব ফেলবে। উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দেবে। ২০২১ অবসাদ ও চিন্তা নিয়ে আসবে। স্বাস্থ্য সমস্যা অদেখা করবেন না। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে, যার ফলে চিন্তিত হয়ে পড়বেন।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- ব্যবসা ভালো চলবে। তবে ব্যবসায়ে ভালো লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। নিজের ভয় ও নিরাপত্তাহীনতা পৃথক রাখুন। নিজের ক্ষমতায় ভরসা রেখে এগিয়ে যান। বেতনবৃদ্ধি বা পদোন্নতির ইচ্ছা থাকলে নিজের উচ্চ আধিকারিকের সঙ্গে এ বিষয় আলোচনা করুন, মনে রাখবেন আপনি এই দুইয়েরই যোগ্য। নতুন কাজ শুরুর জন্য সময় অনুকূল। 

  • আর্থিক পরিস্থিতি স্থিতিশীল থাকবে। তবে যে কোনও ধরণের আর্থিক সিদ্ধান্তে উপনীত হতে তাড়াহুড়ো করবেন না। অর্থের অপব্যয় করবেন না। আয়ের উৎস বৃদ্ধির শুভ সুযোগ লাভ করবেন। বড়-সড় কোনও লগ্নি বা টাকা ঋণ দেওয়ার সময় অত্যন্ত সাবধান থাকতে হবে ও বুদ্ধিমত্তার প্রয়োগ করতে হবে। কারণ অতিসংবেদনশীল হওয়ার কারণে প্রতাড়নার শিকার হতে পারেন।
  • প্রেম জীবনে সম্পর্ক দৃঢ় হবে, একে অপরের নিকট আসবেন। এখনও পর্যন্ত যাঁরা একা আছেন, তাঁরা এ সময় নিজের স্বপ্নের মানুষের খোঁজ পাবেন। এমনকি নিজের পছন্দের বিশেষ ব্যক্তির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন। বিবাহিত জাতকরা নিজের দাম্পত্য জীবনে ধৈর্য রাখুন। আপনার প্রতি আপনার জীবনসঙ্গীর আক্রমণাত্মক  ব্যবহার লক্ষ্য করবেন। তাই তাঁর প্রতি যত্নশীল হন। তবে বছরের শেষের দিকে সম্পর্ক আরও মজবুত হবে।
  • দীর্ঘ সময় ধরে কোনও রোগ থাকলে, এ সময় তা থেকে মুক্তি পাবেন। তবে মৌসমী জ্বর বা ফ্লু হতে পারে। এ সময় খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বন্ধ করুন