বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি–তে যোগ দেবেন তৃণমূলের ১৬ সাংসদ, ২৬ বিধায়ক, চাঞ্চল্যকর দাবি সুনীল–অর্জুনের
সাংসদ সুনীল মণ্ডল। ফাইল ছবি
সাংসদ সুনীল মণ্ডল। ফাইল ছবি

বিজেপি–তে যোগ দেবেন তৃণমূলের ১৬ সাংসদ, ২৬ বিধায়ক, চাঞ্চল্যকর দাবি সুনীল–অর্জুনের

  • অর্জুন সিংয়ের এই দাবির পরই এদিন সুনীল মণ্ডল তৃণমূল সাংসদদের গতিবিধি নিয়ে এই দাবি করেন। যদিও তৃণমূল নেতৃত্বের থেকে এ সব মন্তব্যের কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

রাজ্যের শাসকদলে বড়সড় ভাঙনের ইঙ্গিত দিলেন তৃণমূলত্যাগী সাংসদ সুনীল মণ্ডল। রবিবার কাঁকসায় চা চক্রে যোগ দিয়ে তিনি বলেন, ‘‌আগামী দিনে বিজেপি–তে যোগ দেবেন তৃণমূলের ১৬ জন সাংসদ।’‌ তিনি একইসঙ্গে কটাক্ষ করে বলেন, ‘‌ভোটের ফল বেরোলে দেখা যাবে, তৃণমূল ৩ নম্বরে নেমে গিয়েছে। পার্টিটার আর কোনও অস্তিত্বই থাকবে না।’‌

যদিও তৃণমূল সাংসদদের মধ্যে কারা গেরুয়া শিবিরে আসতে চলেছেন সে ব্যাপারে কোনও ইঙ্গিত দেননি সুনীল মণ্ডল। উল্লেখ্য, ২০১৯–এর লোকসভা নির্বাচনে তৃণমূলের যে ২২ জন প্রার্থী দিতে সংসদে গিয়েছিলেন তাঁদের মধ্যে বর্ধমান পূর্বের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডলও ছিলেন। যদিও তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে মেদিনীপুরের মঞ্চে সম্প্রতি বিজেপি–তে যোগ দেন।

এদিকে, এদিন সকালেই মধ্যমগ্রামে চা চক্রে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘‌খুব শিগগিরই বিজেপি–তে আসবেন তৃণমূলের ২৬ জন বিধায়ক। ফেব্রুয়ারি মাস থেকেই শুরু হবে তৃণমূল থেকে যোগদান পর্ব। মার্চ মাসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে সঙ্কটে পড়তে দেখা যাবে।’‌ অর্জুন সিংয়ের এই দাবির পরই এদিন সুনীল মণ্ডল তৃণমূল সাংসদদের গতিবিধি নিয়ে এই দাবি করেন। যদিও তৃণমূল নেতৃত্বের থেকে এ সব মন্তব্যের কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

বন্ধ করুন