বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হদিস মিলছে না ১৮ করোনা রোগীর! উদ্বিগ্ন প্রশাসন

হদিস মিলছে না ১৮ করোনা রোগীর! উদ্বিগ্ন প্রশাসন

হদিস মিলছে না ১৮ জন করোনা রোগীর, কোথায় গেল? খোঁজ করছে প্রশাসন। প্রতীকী ছবি।

তাদের খুঁজে না পাওয়ায় উলুবেড়িয়া পুরকর্তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

রাজ্যে করোনা সংক্রমণ প্রতিদিন যেভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাতে উদ্বেগ বাড়ছে স্বাস্থ্য কর্তাদের। আর এরই মধ্যে উলুবেরিয়া থেকে উধাও হয়ে গেল ১৮ জন করোনা আক্রান্ত রোগী। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে প্রশাসনিক মহলে। তাদের খুঁজে না পাওয়ায় উলুবেড়িয়া পুরকর্তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। এখন প্রশ্ন উঠেছে, তাহলে কোথায় গেলেন ওই ১৮ জন করোনা রোগী? তাদের কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় তাদের কাছ থেকে উলুবেরিয়া পুর এলাকায় সংক্রমণ আরো বাড়তে পারে বলে আশঙ্কা করছেন পুরকর্তারা।

কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সময় দেখা গিয়েছিল অনেক কোভিড রোগী হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন। চিকিৎসকদের মতে, তারা ভয়ের কারণে এই কাজ করে থাকতে পারেন। তবে করোনা আক্রান্ত হলে যে ভয়ের কিছু নেই সে বিষয়টিও আশ্বস্ত করেছেন চিকিৎসকরা। চিকিৎসকদের মতে, সংক্রমণ যাতে না ছড়ায় তার জন্য রোগীদের সঠিক নম্বর এবং ঠিকানা দেওয়া উচিত।

ইতিমধ্যেই করোনা আটকাতে বিধি-নিষেধের পাশাপাশি একাধিক এলাকায় বাজার বন্ধ করেছে স্থানীয় প্রশাসন। সেইসঙ্গে কনটেনমেন্ট এবং মাইক্রো কনটেনমেন্ট জোনও আগের থেকে বৃদ্ধি পাচ্ছে। ফলে আগামী দিনে করোনা সংক্রমণ কিছুটা কমতে পারে বলে আশাবাদী স্বাস্থ্য বিশেষজ্ঞরা। এই অবস্থায় ১৮ জন রোগী নিখোঁজ হয়ে যাওয়ায় চিন্তিত স্বাস্থ্যকর্তারা।

বাংলার মুখ খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.