বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হদিস মিলছে না ১৮ করোনা রোগীর! উদ্বিগ্ন প্রশাসন
হদিস মিলছে না ১৮ জন করোনা রোগীর, কোথায় গেল? খোঁজ করছে প্রশাসন। প্রতীকী ছবি।
হদিস মিলছে না ১৮ জন করোনা রোগীর, কোথায় গেল? খোঁজ করছে প্রশাসন। প্রতীকী ছবি।

হদিস মিলছে না ১৮ করোনা রোগীর! উদ্বিগ্ন প্রশাসন

  • তাদের খুঁজে না পাওয়ায় উলুবেড়িয়া পুরকর্তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

রাজ্যে করোনা সংক্রমণ প্রতিদিন যেভাবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাতে উদ্বেগ বাড়ছে স্বাস্থ্য কর্তাদের। আর এরই মধ্যে উলুবেরিয়া থেকে উধাও হয়ে গেল ১৮ জন করোনা আক্রান্ত রোগী। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে প্রশাসনিক মহলে। তাদের খুঁজে না পাওয়ায় উলুবেড়িয়া পুরকর্তারা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। এখন প্রশ্ন উঠেছে, তাহলে কোথায় গেলেন ওই ১৮ জন করোনা রোগী? তাদের কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় তাদের কাছ থেকে উলুবেরিয়া পুর এলাকায় সংক্রমণ আরো বাড়তে পারে বলে আশঙ্কা করছেন পুরকর্তারা।

কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সময় দেখা গিয়েছিল অনেক কোভিড রোগী হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন। চিকিৎসকদের মতে, তারা ভয়ের কারণে এই কাজ করে থাকতে পারেন। তবে করোনা আক্রান্ত হলে যে ভয়ের কিছু নেই সে বিষয়টিও আশ্বস্ত করেছেন চিকিৎসকরা। চিকিৎসকদের মতে, সংক্রমণ যাতে না ছড়ায় তার জন্য রোগীদের সঠিক নম্বর এবং ঠিকানা দেওয়া উচিত।

ইতিমধ্যেই করোনা আটকাতে বিধি-নিষেধের পাশাপাশি একাধিক এলাকায় বাজার বন্ধ করেছে স্থানীয় প্রশাসন। সেইসঙ্গে কনটেনমেন্ট এবং মাইক্রো কনটেনমেন্ট জোনও আগের থেকে বৃদ্ধি পাচ্ছে। ফলে আগামী দিনে করোনা সংক্রমণ কিছুটা কমতে পারে বলে আশাবাদী স্বাস্থ্য বিশেষজ্ঞরা। এই অবস্থায় ১৮ জন রোগী নিখোঁজ হয়ে যাওয়ায় চিন্তিত স্বাস্থ্যকর্তারা।

বন্ধ করুন