বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা পরিস্থিতির মধ্যে চন্দননগরে বিজেপির মিছিল, বিধায়কসহ গ্রেফতার ৭
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা পরিস্থিতির মধ্যে চন্দননগরে বিজেপির মিছিল, বিধায়কসহ গ্রেফতার ৭

  • রবিবার চন্দননগর পুরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডে মিছিলের আয়োজন করে বিজেপি। মিছিলে ছিলেন পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষ, জেলা বিজেপি সভাপতি তুষার মজুমদার। মিছিলে জনতার ঢল নামে।

করোনা পরিস্থিতিতে মিছিল আয়োজনের অভিযোগে গ্রেফতার বিজেপি বিধায়ক, জেলা সভাপতিসহ ৭। রবিবার চন্দননগর পুরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডের ঘটনা। বিজেপির দাবি, তৃণমূলের মিছিল আটকানো হচ্ছে না। বিজেপি বলেই তাদের মিছিল রুখতে পুলিশ।

রবিবার চন্দননগর পুরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডে মিছিলের আয়োজন করে বিজেপি। মিছিলে ছিলেন পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষ, জেলা বিজেপি সভাপতি তুষার মজুমদার। মিছিলে জনতার ঢল নামে। বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে থাকেন বিজেপি প্রার্থী। খবর পেয়ে মিছিল আটকায় পুলিশ। এর পরই পুলিশের সঙ্গে বিজেপি বিধায়কের বিবাদ বাঁধে। করোনাবিধি ভেঙে মিছিল করার জন্য বিধায়কসহ ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

বিমানবাবুর দাবি, ‘করোনা পরিস্থিতিতে গঙ্গাসাগর মেলা হচ্ছে। মহেশতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ফুটবল ট্যুর্নামেন্ট হচ্ছে। সে সবে বাধা দিচ্ছে না পুলিশ। বিজেপি পথে নামলেই আটকানো হচ্ছে। প্রশাসনকে দিয়ে বিজেপিকে রোখার চেষ্টা করছে তৃণমূল।’

পালটা তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ওরা কোনও আইন মানে না। পূর্বপরিকল্পনা করে মিছিল করেছে বিজেপি। এসব দেখা কমিশনের দায়িত্ব। আশা করি তারা হস্তক্ষেপ করবে।’

শনিবার এক নির্দেশিকায় পুরভোটে মিটিং মিছিল নিষিদ্ধ করেছে কমিশন। ভার্চুয়াল প্রচারে জোর দিতে পরামর্শ দিয়েছে তারা।

 

বন্ধ করুন