বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অ্যাক্টিভ করোনা কেস ১১ হাজার ছাড়াল, চার জেলার জন্য নোডাল অফিসার নিয়োগ মমতার
 সোয়াব টেস্ট কলকাতায়
 সোয়াব টেস্ট কলকাতায়

অ্যাক্টিভ করোনা কেস ১১ হাজার ছাড়াল, চার জেলার জন্য নোডাল অফিসার নিয়োগ মমতার

  • সোমবারের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ৩১৪৪৮। এর মধ্যে ১৪৩৫টি নয়া কেস হয়েছে গত ২৪ ঘণ্টায়। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা এখন ১১,২৭৯।

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনায় মারা গিয়েছেন ২৪ জন। এই নিয়ে রাজ্যে করোনায় মারা গেলেন ৯৫৬ জন বলে জানিয়েছে রাজ্যের স্বাস্থ্য দফতর। অন্যদিকে দক্ষিণবঙ্গের চার জেলা যেখানে কেস লোড খুব বেশি, সেগুলির জন্য বিশেষ নোডাল অফিসার নিয়োগ করেছে রাজ্য। 

সোমবারের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ৩১৪৪৮। এর মধ্যে ১৪৩৫টি নয়া কেস হয়েছে গত ২৪ ঘণ্টায়। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা এখন ১১,২৭৯। 

করোনাকে হারিয়ে ৬৩২ জন বাড়ি ফিরেছেন এক দিনে। মোট ১০, ৩৫৯টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে এর মধ্যে। 

রাজ্যে যে ৯৫৬ জন করোনা পজিটিভ অবস্থায় মারা গেছেন, তাদের মধ্যে কলকাতায় সংখ্যাটি ৫০৯। উত্তর ২৪ পরগনায় সংখ্যাটি ১৭২, দক্ষিণ ২৪ পরগনায় ৪৪, হাওড়ায় ১২৯। এই চার জেলার জন্য নোডাল অফিসার নিয়োগ করেছে রাজ্য যাতে করোনার ওপর যত দ্রুত সম্ভব কাবু পাওয়া যায়। 

কলকাতার নোডাল অফিসার হয়েছেন আলাপন বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ ও উত্তর ২৪ পরগনার নোডাল অফিসার হয়েছেন যথাক্রমে নবীন প্রকাশ ও মনোজ পন্থ। হাওড়ার করোনা পরিস্থিতি সামলানোর দায়িত্ব পড়েছে রাজেশ পাণ্ডের ওপর। 

 

বন্ধ করুন