বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঝাড়ফুঁকের নামে বধূকে ধর্ষণের চেষ্টা, কুকীর্তি ফাঁস হতেই চেম্বার ছেড়ে পালাল ওঝা

ঝাড়ফুঁকের নামে বধূকে ধর্ষণের চেষ্টা, কুকীর্তি ফাঁস হতেই চেম্বার ছেড়ে পালাল ওঝা

ঝাড়ফুঁক করার নামে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা। প্রতীকী ছবি (HT_PRINT)

বছর খানেক আগে ভাঙড়ের নলমুড়ি এলাকায় একটি ঘরভাড়া নিয়ে কবিরাজি করতে শুরু করেছিল অভিযুক্ত ওঝা। অল্প সময়ের মধ্যেই তার খ্যাতি দূর দূরান্তে ছড়িয়ে পড়েছিল। বিভিন্ন সমস্যা নিয়ে তার কাছে প্রতিদিনই দূর দূরান্ত থেকে মানুষ আসতেন।

শারীরিক সমস্যার কারণে ওঝার দ্বারস্থ হয়েছিলেন গৃহবধূ। কিন্তু, ঝাড়ফুঁক করার নাম করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল ওঝার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানা এলাকায়। এই ঘটনার পরেই থানায় ওই ওঝার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা অভিযোগ দায়ের করেন গৃহবধূ। তারপর থেকেই পলাতক রয়েছেন ওই ওঝা। অভিযুক্তের নাম হাসানুজ্জামান।

আরও পড়ুন: হোটেলে অচৈতন্য করে কুকীর্তি! ডেটিং অ্যাপে পরিচিত যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর খানেক আগে ভাঙড়ের নলমুড়ি এলাকায় একটি ঘরভাড়া নিয়ে কবিরাজি করতে শুরু করেছিল অভিযুক্ত ওঝা। অল্প সময়ের মধ্যেই তার খ্যাতি দূর দূরান্তে ছড়িয়ে পড়েছিল। বিভিন্ন সমস্যা নিয়ে তার কাছে প্রতিদিনই দূর দূরান্ত থেকে মানুষ আসতেন। তবে স্থানীয়দের দাবি, বেশিরভাগই মহিলা রোগী আসতেন ওই ওঝার কাছে। তবে এতদিন ধরে তারা ওই ওঝার বিরুদ্ধে এই ধরনের কোনও অভিযোগ শোনেননি বলেই দাবি করেছেন স্থানীয়রা। ফলে মহিলাকে ধর্ষণের চেষ্টা অভিযোগ শুনে কার্যত অবাক স্থানীয়রা।

গৃহবধুর পারিবারিক সূত্রে জানা গিয়েছে, তিনি বেশ কয়েকদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। সেই কারণে গৃহবধূকে তাঁর স্বামী এবং দিদি ঝাড়ফুঁকের জন্য ওই ওঝার কাছে নিয়ে গিয়েছিলেন। সেই সময় ওঝা গৃহবধূর পরিবারের সদস্যদের বাইরে বের করে দিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। এরপর সেখান থেকে বেরিয়ে আসতেই ওই মহিলা তাঁর স্বামী এবং দিদির কাছে ওঝার কীর্তির কথা ফাঁস করেন। এই কথা জানতে পেরে মঙ্গলবার রাতেই ওঝার বিরুদ্ধে ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মহিলার স্বামী। 

গৃহবধূ বলেন, ‘আমার শারীরিক সমস্যা ছিল। সেই কারণে আমি পরিবারের কথামতো কবিরাজের কাছে গিয়েছিলাম। আমার সঙ্গে আমার স্বামী এবং দিদি ছিল। সেখানে যাওয়ার পর আমার স্বামী এবং দিদিকে ঘর থেকে বাইরে বের করে দেয় ওঝা। তারপর চিকিৎসার নাম করে আমাকে ধর্ষণের চেষ্টা করে। এমনকী আমাকে ভয় দেখানো হয়েছিল। ফল ভালো হবে না বলে হুমকিও দেওয়া হয়েছিল আমাকে।’

এদিকে এই ঘটনার পরেই পলাতক রয়েছে ওই ওঝা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দু বছর আগে নলমুড়ি এলাকায় একটি ঘর ভাড়া নিয়ে ঝাড়ফুঁক করতে শুরু করেছিল হাসানুজ্জামান। অভিযুক্ত একটি বোর্ড লিখেছিল। সেখানে বিভিন্ন ধরনের সমস্যার কথা লিখে সেগুলি সমাধান করা হবে বলে জানানো হয়েছিল। বিভিন্ন এলাকা থেকে তার কাছে লোকজন চিকিৎসার জন্য আসতেন। তবে অভিযোগ ওঠার পর মঙ্গলবার বিকেল থেকে হাসানুজ্জামানের চেম্বার বন্ধ রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.