HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ঘরে বাইরে > Gurugram Crime: ডেটিং অ্যাপে আলাপ হওয়া যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মহিলার! হোটেলে অচৈতন্য করে কুকীর্তি

Gurugram Crime: ডেটিং অ্যাপে আলাপ হওয়া যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মহিলার! হোটেলে অচৈতন্য করে কুকীর্তি

ওই মহিলাকে ডেটিং অ্যাপের দ্বারা ব্যক্তি আমন্ত্রণ করেছিলেন। সেই ঘটনা জুন মাসের ২৯ তারিখের। মহিলার অভিযোগ, হোটেলে প্রবেশ করতেই তাঁকে দু'জন ব্যক্তি খাবার খেতে দিয়েছিলেন। তখনই তিনি চেতনা হারান বলে দাবি করেন মহিলা।

ডেটিং অ্যাপে আলাপ হওয়া ব্যক্তির হাতে ধর্ষিতা মহিলা।

 প্রতীকী ছবি।

গুরুগ্রামে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা। সেখানে এক মহিলা অভিযোগ তুলেছেন, এলাকার সেক্টর ৫০ এর এক হোটেলে তাঁকে এক ব্যক্তি ধর্ষণ করেছেন। মহিলা তাঁর অভিযোগে জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে তাঁর আলাপ হয়েছিল একটি ডেটিং অ্যাপের মারফৎ। 

অভিযোগে বলা হচ্ছে, ওই মহিলাকে ডেটিং অ্যাপের দ্বারা ব্যক্তি আমন্ত্রণ করেছিলেন। সেই ঘটনা জুন মাসের ২৯ তারিখের। মহিলার অভিযোগ, হোটেলে প্রবেশ করতেই তাঁকে দু'জন ব্যক্তি খাবার খেতে দিয়েছিলেন। তখনই তিনি চেতনা হারান বলে দাবি করেন মহিলা। মহিলা তাঁর অভিযোগে বলছেন, পরিস্থিতির সুযোগ নিয়ে তিনি ওই ব্যক্তিরা তাঁকে ধর্ষণ করেন। মহিলার অভিযোগ, ঘটনায় অন্যতম ধর্ষক ছিল সেই ব্যক্তি, যার সঙ্গে মহিলার আলাপ হয়েছিল ডেটিং অ্যাপের মাধ্যমে। এদিকে, মহিলা বলছেন, ‘আমি যখন জ্ঞান ফিরে পাই, তখন আমি প্রতিবাদ করি। তবে তারা তখন হুমকি দিতে থাকে ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার। কোনও মতে আমি বাড়ি ফিরেছি। আর এখন পুলিশ স্টেশনে আসতে পেরেছি।’ ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে ২ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে। সেক্টর ৫০ পুলিশ স্টেশনে এই অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযোগের সাপেক্ষে শুরু হয়েছে তদন্ত। 

( আরও পড়ুন অন্যান্য খবর-  Shuvalay Majumdar: কানাডার রাজনীতিতে ভোট যুদ্ধে দাপুটে জয় বাঙালি বাড়ির সন্তান শুভালয়ের! নির্বাচিত হলেন সাংসদ)

( No Confidence Motion: অনাস্থা প্রস্তাব কী? অতীতে কতবার এনেছেন বিরোধীরা, ক'বার পড়েছে সরকার)

উল্লেখ্য, একাধিক ঘটনার জেরে বারবার খবরের শিরোনামে আসছে গুরুগ্রাম। সেখানে সদ্য হাতোড়া গ্যাংয়ের কীর্তি ভাইরাল হয়েছে। এই গ্যাং মূলত হাতুড়ি দিয়ে পিটিয়ে পিটিয়ে হত্যা করে। তাদের মাস্টারমাইন্ডকে সদ্য গ্রেফতার করেছে পুলিশ। আগেই তাদের মাস্টারমাইন্ডের বিরুদ্ধে ১০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছিল সরকার। এরপর ঘটনায় ৪ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে এই ঘটনায় ৪ জন আরও নামজাদা অভিযুক্ত গ্রেফতার হওয়া বাকি। গুরুগ্রামে বেড়ে চলা এই অপরাধের ঘটনায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। এই গ্যাংয়ের কাছে লাঠি, রড, হাতুড়ি, কুড়ুল থাকে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ঘটনায় ১৭ জন অভিযুক্তকে কাঠগড়ায় রাখা হয়েছে। আপাতত একটি হত্যার ঘটনা ঘিরে এই গ্যাংয়ের সদস্যদের ছবি ভিডিয়োয় প্রকাশ্যে আসায়, তার হাত ধরে গ্রেফতারি চালায় পুলিশ।

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.