বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bagdah: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় BJP নেত্রীকে অপহরণের চেষ্টা, TMC সদস্যের ছেলেকে গণমার

Bagdah: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় BJP নেত্রীকে অপহরণের চেষ্টা, TMC সদস্যের ছেলেকে গণমার

মাধুরি বালা ও তাঁর ছেলে মিঠুন বালা

মঙ্গলবার সন্ধ্যা ৭টা নাগাদ আষাঢ়ু বাজারে বিউটি পার্লার বন্ধ করে পাশে একটা কাজে যাচ্ছিলেন বিজেপি নেত্রী। অভিযোগ, সেই সময় বাজারের কাছে গ্রাম পঞ্চায়েত অফিসের পাশ থেকে তাঁকে মুখে গামছা পেঁচিয়ে গাড়িতে তোলার চেষ্টা করে মিঠুন।

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিউটিশিয়ান বিজেপি নেত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগ। ধরা পড়তেই তৃণমূলি পঞ্চায়েত সদস্যের ছেলেকে শুটিয়ে লাল করে দিলেন গ্রামবাসীরা। উত্তর ২৪ পরগনার সিন্দ্রনী গ্রামপঞ্চায়েতের মাগুরকোনা গ্রামের ঘটনা। অভিযুক্ত মিঠুন বালার আবার দাবি, তাঁকে ডেকে নিয়ে গিয়ে খুনের চেষ্টা করা হয়েছে। ওদিকে নির্যাতিতা জানাচ্ছেন, FIR নিলেও তার নম্বর দেয়নি পুলিশ।

মিঠুনের মা মাধুরি বালা সিন্দ্রানী গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্য। নির্যাতিতা বিজেপি নেত্রীর ওই পঞ্চায়েতেরই আষাড়ু বাজারে একটি বিউটি পার্লার রয়েছে। তার সামনে থাকা সাইন বোর্ডে রয়েছে নেত্রীর ফোন নম্বর। অভিযোগ, সেখান থেকে নম্বর নিয়ে বিজেপি নেত্রীকে ফোনে কুপ্রস্তাব দিতেন মিঠুন। এমনকী তাঁকে মোটা টাকার বিনিময়ে পার্লারে আসা তরুণীদের তাঁর হাতে তুলে দেওয়ার প্রস্তাব দিতেন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি ওই বিজেপি নেত্রী।

মঙ্গলবার সন্ধ্যা ৭টা নাগাদ আষাঢ়ু বাজারে বিউটি পার্লার বন্ধ করে পাশে একটা কাজে যাচ্ছিলেন বিজেপি নেত্রী। অভিযোগ, সেই সময় বাজারের কাছে গ্রাম পঞ্চায়েত অফিসের পাশ থেকে তাঁকে মুখে গামছা পেঁচিয়ে গাড়িতে তোলার চেষ্টা করে মিঠুন। মহিলা চিৎকার করলে তাঁকে মারধর করে অভিযুক্ত। মহিলার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করেন। এর পর মিঠুনকে উত্তম মধ্যম দেন তাঁরা। সেই মারধরের ভিডিও এখন ভাইরাল। এর পর মিঠুনের নামে বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তবে তার নম্বর পুলিশ তাঁকে দেয়নি বলে অভিযোগ করেছেন।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে মিঠুন বালা বলেন, আমাকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল । আমি কথা বলতে গেলে আমাকে আচমকা মারধর শুরু করে। আমার বিরুদ্ধে পুরোপুরি মিথ্যা অভিযোগ করা হচ্ছে । আমার মা যেহেতু তৃণমূলের পঞ্চায়েত সদস্যা সেই কারণেই মিথ্যা অভিযোগ করা হচ্ছে ।

এই ঘটনাকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে দাবি করেছেন সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যা মাধুরি বালা। তিনি বলেন, রাজনৈতিক কারণে পুরোপুরি মিথ্যা অভিযোগ করা হচ্ছে । পুলিশ তদন্ত করে দেখুক আমার ছেলে দোষী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

ওদিকে বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি দেবদাস মণ্ডল বলেন, ‘তৃণমূল আর কত নীচে নামবে? তৃণমূলের পঞ্চায়েত সদস্যার ছেলে ভর সন্ধ্যায় মহিলাকে অপহরণের চেষ্টা করছে। ওই যুবক নারী পাচারেও যুক্ত।’

 

বাংলার মুখ খবর

Latest News

নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.