বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকাকে গুলি করে খুন বারুইপুরে, হাড়হিম ঘটনার মধ্যেই আত্মঘাতী প্রেমিক

প্রেমিকাকে গুলি করে খুন বারুইপুরে, হাড়হিম ঘটনার মধ্যেই আত্মঘাতী প্রেমিক

শুরু হয়েছে পুলিশের তদন্ত।

গত সোমবার উস্তির বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিল উত্তম। তারপর আর বাড়ি ফেরেননি। পুলিশের প্রাথমিক অনুমান অপর্ণাকে গুলি করার পর নিজেও আত্মঘাতী হন উত্তম। তবে সঠিক ঘটনা খুঁজে বের করতে শুরু হয়েছে তদন্ত। তবে তাঁদের মধ্যে ঝামেলা কোনওদিন কেউ শুনতে পাননি। বরং তাঁরা এভাবেই বেশ ছিলেন বলে জানা গিয়েছে।

এবার প্রেমিকাকে গুলি করে খুন করল প্রেমিক। আর তারপর নিজেও আত্মঘাতী হলেন প্রেমিক। এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে বারুইপুরে। আজ, বুধবার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের বাইপাস সংলগ্ন এলাকায় এই ঘটনা নিয়ে এখন তুমুল চর্চা শুরু হয়েছে। আজ বুধবার বিকেলে ভাড়া ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয় বাসিন্দারা বারুইপুর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটি উদ্ধার করে। প্রেমিকের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল। পুলিশের অনুমান মঙ্গলবার রাতেই এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের বাইপাস সংলগ্ন এলাকায় এই খুনের ঘটনা ঘটেছে। মৃতদের নাম উত্তম মণ্ডল (‌৪৮)‌। আর মৃত্যু হয়েছে অপর্ণা মণ্ডলের (‌৪২)‌। উত্তমের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল। পুলিশের অনুমান মঙ্গলবার রাতেই এই ঘটনা ঘটেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। আজ বুধবার বিকেলে বন্ধ ঘর থেকে পচা গন্ধ বেরতে শুরু করে। তখন স্থানীয় বাসিন্দারা বারুইপুর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দুটি উদ্ধার করে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠিয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে খবর, গত ৬ মাস ধরে এই বাইপাস সংলগ্ন এলাকায় দেবেন নস্করের বাড়িতে স্বামী–স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া থাকছিলেন উত্তম–অপর্না। উত্তমের আসল বাড়ি উস্তি থানার রসা এলাকায়। উত্তম পেশায় ট্রাক–চালক ছিলেন। আর উত্তমের স্ত্রী এবং সন্তান রয়েছে। কিন্তু দীর্ঘ তিন বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল অপর্ণার সঙ্গে। তারপর তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন। আর অপর্ণার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ধামুয়া এলাকায় বলে জানতে পেরেছে পুলিশ। দু’‌জনেই বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে বসবাস করতে শুরু করেন। এই এলাকায় তাঁরা ভাব জমিয়ে ফেলেন। তাই কিছু তথ্য বাসিন্দাদের জানা।

আরও পড়ুন:‌ এবার এসি বাস পরিষেবা নিয়ে আসছে উবের, বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে সাক্ষরিত চুক্তি

অন্যদিকে তবে কী কারণে এই খুন?‌ সেটা এখনও স্পষ্ট নয়। সেই বিষয়টি পরিষ্কার নয়। গত সোমবার উস্তির বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিল উত্তম। তারপর আর বাড়ি ফেরেননি। পুলিশের প্রাথমিক অনুমান অপর্ণাকে গুলি করার পর নিজেও আত্মঘাতী হন উত্তম। তবে সঠিক ঘটনা খুঁজে বের করতে শুরু হয়েছে তদন্ত। তবে তাঁদের মধ্যে ঝামেলা কোনওদিন কেউ শুনতে পাননি। বরং তাঁরা এভাবেই বেশ ছিলেন বলে জানা গিয়েছে। তাহলে কেন খুন করে আত্মঘাতী?‌ প্রেমিক–প্রেমিকার রহস্যমৃত্যু নিয়ে পুলিশের কপালে ভাঁজ পড়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া লেডি পুলিশকে 'ডার্লিং' বলে ডাক, যুবকের জেল-জরিমানা, বড় রায় কলকাতা হাইকোর্টের নন্দীগ্রাম দিবসকেই বেছে নিলেন অভিষেক, উত্তর থেকে দক্ষিণে পাঁচটি মেগা জনসভা Best Dry Fruit: এই শুকনো ফলগুলি শরীরের জন্য দারুণ ভালো! কোন কোনটি আপনার খাওয়া উচিত অসুস্থ হওয়া সত্ত্বেও মেলেনি ছুটি, আত্মহত্যার চেষ্টা বাঁকুড়ার স্বাস্থ্যকর্মীর স্নেডেনের পরিকল্পনায় সায় দেয়নি BCCI-AUS বোর্ড! অভিযোগ ওড়ালেন নিক হকলে পরিবারকে দেওয়া হল দুই মৃত শিশু, কিন্তু যমজ হয়নি প্রসূতির, বলছে হাসপাতাল IPL 2024: শীঘ্রই ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন পন্ত, দিনক্ষণ বলে দিলেন সৌরভ নতুন চাকরির অফারের বন্যা বইবে, আসবে টাকা! মার্চে এই গোচরে লাভবান কুম্ভ সহ কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.