বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইভ টিজিং আর মাতলামির অভিযোগে বারুইপুরে ষষ্ঠীর রাতেই গ্রেফতার ৪২
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ইভ টিজিং আর মাতলামির অভিযোগে বারুইপুরে ষষ্ঠীর রাতেই গ্রেফতার ৪২

  • ভিড়ে মিশে নিজেদের মিশন সফল করার চেষ্টা চালায় তারা। সঙ্গে রয়েছে বাইকবাহিনীর তাণ্ডব। পরিস্থিতি যাতে নাগালের বাইরে না চলে যায় সেজন্য ষষ্ঠীর রাত থেকেই অভিযানে নামে বারুইপুর থানা।

ষষ্ঠীর রাতে ইভ টিজিং ও প্রকাশ্যে মদ্যপানের অভিযোগে ৪২ জনকে আটক করল বারুইপুর থানার পুলিশ। সঙ্গে আটক করা হয়েছে ১০টি দামি মোটরসাইকেল। ষষ্ঠীর রাতে এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে এই পদক্ষেপ বলে জানিয়েছে বারুইপুর থানার পুলিশ।

পুজোর সময় দুষ্কৃতীদের নিয়ন্ত্রণে রাখা পুলিশের কাছে বড় চ্যালেঞ্জ। বিশেষ করে ছোটখাটো দুষ্কৃতীরাও এই সময় সক্রিয় হয়ে ওঠে। ভিড়ে মিশে নিজেদের মিশন সফল করার চেষ্টা চালায় তারা। সঙ্গে রয়েছে বাইকবাহিনীর তাণ্ডব। পরিস্থিতি যাতে নাগালের বাইরে না চলে যায় সেজন্য ষষ্ঠীর রাত থেকেই অভিযানে নামে বারুইপুর থানা।

জানা গিয়েছে, ১৫টি মোটরসাইকেলে ৩০ জন আধিকারিক গোটা থানা এলাকায় টহলদারি চালান। সঙ্গে ছিল রেডিও ফ্লাইং স্কোয়াড। তাতে প্রকাশ্যে মদ্যপান, ইভ টিজিং ও বেপরোয়া মোটরসাইকেল চালানোর অভিযোগে মোট ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে ১০টি দামি মোটরসাইকেল। ধৃতদের মঙ্গলবার ডায়মন্ড হারবার আদালতে পেশ করা হয়।

বারুইপুর থানার তরফে জানানো হয়েছে, উৎসবের দিনগুলিতে মানুষ যাতে নির্ভয়ে প্রতিমা দর্শন করতে পারে সেজন্য এই ধরণের অভিযান চলবে।

 

বন্ধ করুন