বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌রাজ্যের ৮ জেলার করোনা রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় নবান্ন
ফাইল ছবি : পিটিআই ( PTI)
ফাইল ছবি : পিটিআই ( PTI)

‌রাজ্যের ৮ জেলার করোনা রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় নবান্ন

  • রাজ্যে সার্বিকভাবে সংক্রমণের হার কমলেও এই ৮ জেলার রিপোর্ট প্রশাসনকে ভাবাচ্ছে।

রাজ্যে করোনা সংক্রমণের হার কমলেও কয়েকটি জেলার রিপোর্ট নিয়ে উদ্বিগ্ন প্রশাসন। কেন এই সব জেলায় সংক্রমণের হার বাড়ছে, তা নিয়েই দুশ্চিন্তায় পড়েছেন প্রশাসনের কর্তারা। ওই আট জেলা হল - দুই পরগনা, কলকাতা, দার্জিলিং, জলপাইগুড়ি, দুই মেদিনীপুর এবং নদিয়া।

রাজ্যে মোটের ওপর অপরিবর্তিত রইল করোনা পরিস্থিতি। বৃহস্পতিবারের পর শুক্রবারও রাজ্যে সংক্রমণের সংখ্যা রইল ৭০০-র ওপরে। এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ৯ জনের। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে, শুক্রবার সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত হয়েছেন ৭৫৮ জন। দক্ষিণ দিনাজপুরে ও মালদায় আক্রান্ত ৩ জন করে। কালিম্পংয়ে আক্রান্ত ৯ জন। কলকাতায় ৮৮, উত্তর ২৪ পরগনায় ৮৯ জন। সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্ত ১৫.৪১ লক্ষ।

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৯ জনের। তার মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। সব মিলিয়ে রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৮,৩৪৬। শুক্রবার রাজ্যে করোনামুক্ত হয়েছেন ৭৬৭ জন। অ্যাক্টিভ কেস কমেছে ১৮টি। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ৯,৬৩৫। শুক্রবার রাজ্যে নমুনা পরীক্ষার সংখ্যা সামান্য বেড়ে ৪৭ হাজার পার করেছে। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৮.১৯ শতাংশ। সংক্রমণের হার কমে হয়েছে ১.৬০ শতাংশ।

বন্ধ করুন