বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদলবলে তৃণমূলে ফিরলেন বিধানসভা নির্বাচনে বিজেপির এই প্রার্থী
ফাইল ছবি (HT_PRINT)
ফাইল ছবি (HT_PRINT)

সদলবলে তৃণমূলে ফিরলেন বিধানসভা নির্বাচনে বিজেপির এই প্রার্থী

  • সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন দলের মুর্শিদাবাদ দক্ষিণ সাংগঠনিক জেলার সম্পাদক তপন চন্দ্র। বুধবার দলবদল করলেন গৌতম, গুরুপ্রসাদরা।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন কান্দি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান গৌতম রায়সহ বেশ কয়েকজন। বুধবার মদন মিত্রের হাত থেকে তৃণমূলের পতাকা ধরেন তাঁরা। বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে নাম লিখিয়েছিলেন গৌতমবাবুরা। ফল প্রকাশের পর থেকেই তাদের আর দলের অনুষ্ঠানে দেখা যাচ্ছিল না।

বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন গৌতমবাবু। সঙ্গে দল ছাড়েন গুরুপ্রসাদ মুখোপাধ্যায়, চন্দন হাজরার মতো নেতারা। বিধানসভা ভোটে কান্দি থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন গৌতমবাবু। কিন্তু শিকে ছেঁড়েনি। ভোট মিটতেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ানোর প্রক্রিয়া শুরু করেন তিনি। দলের নেতাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করেন।

সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন দলের মুর্শিদাবাদ দক্ষিণ সাংগঠনিক জেলার সম্পাদক তপন চন্দ্র। বুধবার দলবদল করলেন গৌতম, গুরুপ্রসাদরা। মদন মিত্রের হাত থেকে দলের পতাকা তুলে নেন তাঁরা।

এর পর গৌতমবাবু বলেন, ‘ভোটের আগে ভুল বোঝানো হয়েছিল। তাই বিজেপিতে গিয়েছিলাম। মানুষের উন্নয়ন করতে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিকল্প নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ই উন্নয়নের কান্ডারি।’

বিজেপির তরফে প্রতিক্রিয়ায় জানানো হয়েছে, ‘এরা আসলে সুবিধাবাদের রাজনীতি করে। বিজেপি ক্ষমতায় আসতে পারেনি বলে তৃণমূলে ফিরে গিয়েছে।’

 

বন্ধ করুন