বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jagannath Sarkar injured: ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার

Jagannath Sarkar injured: ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার

আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার

বেড়ার সামনে গাড়ি থামতেই কুশ মুন্ডাসহ জনা কয়েক মত্ত ব্যক্তি জগন্নাথবাবুর গাড়ির ওপর হামলা চালায় বলে অভিযোগ। হামলায় জগন্নাথবাবুর আঘাত না লাগলেও তাঁর গাড়ির বাম্পারসহ একাধিক অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

নিজের লিজ নেওয়া পুকুরে মাছ চুরির অভিযোগ খতিয়ে দেখতে গিয়ে মত্ত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। বৃহস্পতিবার দুপুরে শান্তিপুর থানা এলাকায় দুষ্কৃতীদের আক্রমণে জগন্নাথবাবুর গাড়ির বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। পরিস্থিতি সামাল দেন প্রার্থীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। এই পরিস্থিতির জন্য পুলিশি নিষ্ক্রিয়তাকে দায়ী করেছেন জগন্নাথবাবু।

আক্রান্ত সাংসদ

রানাঘাটের সাংসদ জানিয়েছেন, শান্তিপুর থানা এলাকায় ৪ বিঘা জমির ওপর একটি পুকুর লিজ নিয়ে মাছ চাষ করেন তিনি। সম্প্রতি সেই পুকুর থেকে নিয়মিত মাছ চুরি করছিল কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন পুকুরের পাহারাদার। ঘটনা সরেজমিনে খতিয়ে দেখতে বৃহস্পতিবার সেখানে যান জগন্নাথবাবু নিজে। সেখানে গিয়ে তিনি দেখেন, পুকুরে যাওয়ার রাস্তায় বেড়া দেওয়া। বেড়ার সামনে গাড়ি থামতেই কুশ মুন্ডাসহ জনা কয়েক মত্ত ব্যক্তি জগন্নাথবাবুর গাড়ির ওপর হামলা চালায় বলে অভিযোগ। হামলায় জগন্নাথবাবুর আঘাত না লাগলেও তাঁর গাড়ির বাম্পারসহ একাধিক অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। জগন্নাথবাবু জানান, ঘটনার কথা ফোনে পুলিশকে জানালেও তৎপরতার সঙ্গে পদক্ষেপ করেনি তারা। অবশেষে জগন্নাথবাবুর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কাঠগড়ায় তৃণমূল

এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলে জগন্নাথবাবু বলেন, রানাঘাটে তৃণমূল বলে কিছু নেই। তাই বিজেপি থেকে লোক নিয়ে ওদের প্রার্থী করতে হয়েছে। হার নিশ্চিত জেনে পুলিশের সঙ্গে হাত মিলিয়ে তৃণমূলি দুষ্কৃতীরা আমার পুকুর দখলের চেষ্টা করছে। আমাকে হেনস্থা করার চেষ্টা করছে। এভাবে বিজেপিকে রোখা যাবে না।

 

বাংলার মুখ খবর

Latest News

ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে প্যারিস অলিম্পিক্সের শুটারদের সিলেকশন ট্রায়ালে মনু ভাকেরের ভালো পারফরম্যান্স ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে!

Latest IPL News

ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.