বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024- আবার চোট মায়াঙ্কের, দুশ্চিন্তায় LSG-র কোচ ল্যাঙ্গার

IPL 2024- আবার চোট মায়াঙ্কের, দুশ্চিন্তায় LSG-র কোচ ল্যাঙ্গার

লকনউ দলের অনুশীলনে মায়াঙ্ক যাদব। ছবি- পিটিআই (PTI)

মুম্বইয়ের বিপক্ষে প্রথম থেকে খুব একটা ছন্দে দেখা যাচ্ছিল না মায়াঙ্ককে। বোঝাই যাচ্ছিল কিছু একটা সমস্যা হচ্ছে। সেটা চোটের জায়গায় ব্যথা পাওয়ার আতঙ্ক হোক কিংবা অনেকদিন মাঠের বাইরে থাকায় একটা আলাদা জড়তা। কিন্তু প্রথম আশঙ্কাই সত্যি হল, যখন মহম্মদ নবিকে আউট করার পরেও আর বোলিং করতে পারলেন না মায়াঙ্ক যাদব।

আইপিএলে বেশ ভালোই ছুটছে লোকেশ রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্টসের গাড়ি। বেশ ছন্দে দেখাচ্ছে গোটা দলকে। বোলিং ডিপার্টমেন্ট যেমন চমৎকার বোলিং করার চেষ্টা করছে, ব্যাটাররাও ঠিক কাজটা সামলে দিচ্ছেন। এক্ষেত্রে ব্যাটাররা খুব ভালো খেলছে বলা যাবে না কারণ কুইন্টন ডি কক বা আয়ুশ বাদোনীরা চেনা ছন্দে নেই। তবে মোটের ওপর দল ভালোই খেলছে। সেই সুবাদে তাঁরা এই মূহূর্তে আইপিএলের লিগ টেবিলে রয়েছে তিন নম্বরে। চেন্নাইয়ের মাঠে গিয়ে চেন্নাইকে হারানোর কৃতিত্ব অর্জন করেছে তাঁরা। এই মরশুমেই নিজেদের ঘরের মাঠেও ধোনির দলকে পরাস্ত করেছে লখনউ। ফলে তাঁরা যে বেশ ভালো জায়গায় রয়েছে তা বলাই বাহুল্য। কিন্তু এরই মধ্যে সমস্যায় ফেলেছে পোসার মায়াঙ্ক যাদবের চোট। 

এবারের আইপিএলে চমকপ্রদ বোলিং করেছিলেন এই উঠতি পেসার। পঞ্জাব এবং বেঙ্গালুরুর বিপক্ষে তাঁর আগুনে গতির বোলিং নজর কেড়েছিল সকলেরই। তৃতীয় ম্যাচ খেলার সময়ই চোট লেগেছিল তাঁর, ফলে পুরো ৪ ওভার করা সম্ভব হয়নি সেই ম্যাচে। এরপর বেশ কয়েক সপ্তাহ পর মুম্বইয়ের বিপক্ষে ফের বিষাক্ত স্পেলের আশায় ফিরেছিলেন, কিন্তু সে কাজ আর করতে পারলেন কই।  তলপেটে ব্যথায় কাবু হয়ে মাত্র ৩.১ ওভার বল করেই মাঠ ছাড়তে হল দিল্লি থেকে উঠে আসা এই তরুণ পেসারকে।

আরও পড়ুন-IPL 2024-কোচ, অধিনায়ক নয়, কার ভোকাল টনিকে কামব্যাক নাইটদের?

মুম্বইয়ের বিপক্ষে প্রথম থেকে খুব একটা ছন্দে দেখা যাচ্ছিল না মায়াঙ্ককে। বোঝাই যাচ্ছিল কিছু একটা সমস্যা হচ্ছে। সেটা চোটের জায়গায় ব্যথা পাওয়ার আতঙ্ক হোক কিংবা অনেকদিন মাঠের বাইরে থাকায় একটা আলাদা জড়তা। কিন্তু প্রথম আশঙ্কাই সত্যি হল, যখন মহম্মদ নবিকে আউট করার পরেও আর বোলিং করতে পারলেন না মায়াঙ্ক যাদব।

আরও পড়ুন-ICC T20 World Cup- বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পেয়ে…কাকে কৃতিত্ব দিলেন সঞ্জু?

দলের জয়ের পর কোচ জাস্টিন ল্যাঙ্গার যথেষ্টই খুশি। দলের বাকিদের বেশ প্রশংসাই করলেন। কিন্তু এরই মধ্যে প্লে অফের আগে মায়াঙ্কের চোটের জন্য তাঁর মনটাও যে খচখচ করছে সেটা বোঝা গেল অস্ট্রলিয়ানের কথায়।  লখনউ কোচ বলেন, ‘ ওর ওই একই জায়গায় ব্যথা হয়েছে আর ফুলে গেছে, আগে যেখানে ব্যথা অনুভব করেছিল। কিন্তু রিহ্যাব ঠিক ঠাকই হয়েছিলেন। অনুশিলনেও কোনও ব্যথা ছাড়াই বোলিং করেছিল মায়াঙ্ক। তবে বোলিং বিভাগ আমাগের সার্বিকভাবে ভালো খেলেছে। স্টইনিস অসাধারণ ইনিংস খেলেছে, সত্যিকারের ম্যাচ উইনার যাকে বলে’। 

আরও পড়ুন-T20 World Cup- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই কাল হল রিঙ্কুর? বিশ্বকাপ থেকে বাদ পড়ায় উঠছে প্রশ্ন

রবিবার নিজেদের ডেরায় তাঁঁরা খেলতে নামবে এবারের আইপিএলের অন্যতম ধারাবাহিক দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। বদলার ম্যাচ হতে চলেছে লখনউয়ের। প্রথম লেগের ম্যাচেও নাইটদের বিপক্ষে খেলতে পারেননি মায়াঙ্ক। দ্বিতীয় লেগের ম্যাচেও তাঁকে পাওয়া নিয়ে তৈরি হল অনিশ্চয়তা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

আমি কাজটা শেষ করতে পারিনি- ভারতের বিরুদ্ধে হারের দায় নিলেন ইমাদ ওয়াসিম রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন মেটানো হবে সরকারি কর্মীদের কোটি কোটি টাকার বকেয়া, আদালতের রায়ের পর বড় ঘোষণা চট করে নেমে যাবে পারদ, দক্ষিণবঙ্গে প্রবল ঝড়-বৃষ্টির সতর্কতা জারি আবহাওয়া দফতরের উৎসব ছেড়ে রচনা আচমকাই হাজির ধনিয়াখালি হাসপাতালে! হলটা কী হুগলির নতুন সাংসদের? ইদ আল আদাহ ২০২৪ পালিত হবে রাত পোহালেই! রইল, তারিখ, মাহাত্ম্য ‘‌আগলিবার কৌন বাঁচায়েগা’‌, বেলঘরিয়া শুটআউটে পর ব্যবসায়ীকে হুমকি ফোন গ্যাংস্টারের কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ 'সকলে নিজের ভাগ্য নিয়ে আসে...' ‘ফাদার্স ডে'-তে ছেলে সহজকে নিয়ে যা বললেন রাহুল সিনেমা ও টিকিটের ব্যবসা বিক্রি করতে চায় পেটিএম, জোমাটোর সঙ্গে কথা: Report

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.