বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌সময় এসবের উত্তর দেবে’‌, নয়াদিল্লি থেকে ফিরে কোন সময়ের কথা বললেন অর্জুন সিং?
অর্জুন সিং
অর্জুন সিং

‘‌সময় এসবের উত্তর দেবে’‌, নয়াদিল্লি থেকে ফিরে কোন সময়ের কথা বললেন অর্জুন সিং?

  • পাট নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন অর্জুন সিং। বিজেপি নেতারা আকাশপুত্র বলে তোপ দেগে ছিলেন। তাছাড়া ললিপপের রাজনীতি তিনি করেন না বলে জানিয়েছিলেন। পাট নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি পর্যন্ত লিখেছিলেন। জুট কমিশনারের দফতরে বিক্ষোভ পর্যন্ত দেখাবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন।

নয়াদিল্লিতে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে বৈঠক সেরে ফিরেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। আর তারপরই পাটের দাম কমার বিষয়ে আশাবাদী বলে জানিয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আপাতত বৈঠক ফলপ্রসূ হয়েছে বলা যেতে পারে। তবে না আঁচানো পর্যন্ত বিশ্বাস নেই বলেও তিনি মনে করেন।

ঠিক কী বলেছেন ব্যারাকপুরের সাংসদ?‌ এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‌বৈঠক মোটামুটি ফলপ্রসূ হয়েছে। হাই–প্রাইস যেটা করা হয়েছিল সেটা সোমবার–মঙ্গলবারের মধ্যে হয়তো তুলে নেবে। এছাড়া একটি কমিটি করা হয়েছে চারজন সেক্রেটারিকে নিয়ে। তবে যতক্ষণ না হচ্ছে ততক্ষণ লড়তে হবে। যাতে সমস্যা সমাধান হয়।’‌

আর কী জানান বিজেপি সাংসদ?‌ এদিন তিনি জানিয়েছেন, হয়তো আগামী সপ্তাহের মধ্যেই পাটের দামের ঊর্ধ্বসীমা প্রত্যাহার করে নিতে পারে কেন্দ্রীয় সরকার। আপনি কী তৃণমূল কংগ্রেসে ফিরছেন? উত্তরে অর্জুন সিং বলেন,‌ ‘‌তৃণমূল কংগ্রেসে আমি যোগ দিতে পারি, এই নিয়ে জল্পনা চলছে। তবে সময় এসবের উত্তর দেবে।’‌

উল্লেখ্য, পাট নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন অর্জুন সিং। বিজেপি নেতারা আকাশপুত্র বলে তোপ দেগে ছিলেন। তাছাড়া ললিপপের রাজনীতি তিনি করেন না বলে জানিয়েছিলেন। পাট নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি পর্যন্ত লিখেছিলেন। জুট কমিশনারের দফতরে বিক্ষোভ পর্যন্ত দেখাবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন।

বন্ধ করুন