বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফোন করেছিলেন বুদ্ধদেব, মত বদলে ফেললেন অশোক ভট্টাচার্য, স্বপ্ন বুনছে বাম শিবির
 অশোক ভটাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
 অশোক ভটাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

ফোন করেছিলেন বুদ্ধদেব, মত বদলে ফেললেন অশোক ভট্টাচার্য, স্বপ্ন বুনছে বাম শিবির

ভোটে লড়বেন অশোক ভট্টাচার্য, বামেদের মুখ হচ্ছেন তিনি

কিছুদিন আগেই নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শিলিগুড়ি কর্পোরশনের প্রাক্তন মেয়র তথা বাম জমানার দীর্ঘদিনের মন্ত্রী অশোক ভট্টাচার্য। জানিয়েছিলেন, এবারের পুরভোটে আর দাঁড়াতে চাননা তিনি। তবে দলের লড়াইয়ের সঙ্গে যে তিনি থাকবেন এটা জানিয়ে দিয়েছিলেন। তবে শিলিগুড়িতে পুরভোট হবে আর সেই লড়াইতে প্রার্থী হবেন না অশোক ভট্টাচার্য, সেই লড়াইয়ের মুখ হবেন না অশোক ভট্টাচার্য এটা মেনে নিতে পারছিলেন না অনেকেই। শিলিগুড়িতে আজও যে অশোক ভট্টাচার্য কতটা প্রাসঙ্গিক তা আড়ালে মেনে নেন বিরোধীরাও।

 তবে এসবের মধ্যেই রবিবার সকালে পাম অ্যাভিনিউয়ের সেই ছোট্ট ফ্ল্যাট থেকে ফোন যায় অশোক ভট্টাচার্যের কাছে। আর সেই ফোনের অপর প্রান্তে যখন খোদ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য তখন আর কথা ফেরাতে পারেননি অশোক ভট্টাচার্য। কথা দিয়েছেন শিলিগুড়ি থেকেই প্রার্থী হবেন তিনি। তবে সবটাই নির্ভর করছে দলের সিদ্ধান্তের উপর।

এদিকে যাঁকে ফোন করে প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করেন খোদ বুদ্ধদেব ভট্টাচার্য সেই অশোক ভট্টাচার্যকে ঘিরে ফের স্বপ্ন বুনতে শুরু করেছেন বামেদের নতুন প্রজন্ম।সূত্রের খবর, নিজের পুরানো ৬ নম্বর ওয়ার্ড থেকে ভোটে লড়বেন তিনি। সংবাদমাধ্যমকে অশোক ভট্টাচার্য জানিয়েছেন,  বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে রাজ্য কমিটি থেকে আমাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার জন্য বলেছিল। আমি ভোটে না লড়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করছি। বাকিটা দল ঠিক করবে। একটা কথা বলতে পারি, এই কঠিন পরিস্থিতিতে শিলিগুড়ির মানুষ চান না আমি ভোটের লড়াই থেকে দূরে সরে যাই। ভেবে দেখছি। আর অশোক ভট্টাচার্যের এই ভেবে দেখার আশ্বাস নতুন করে অক্সিজেন যোগাচ্ছে বাম শিবিরকে। 

 

বন্ধ করুন