বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: আরামবাগে ভয়াবহ দুর্ঘটনা, নয়ানজুলিতে আছড়ে পড়ল বাস, রক্তাক্ত যাত্রীরা
এভাবেই বাসটি নয়ানজুলিতে উলটে যায়।

Accident: আরামবাগে ভয়াবহ দুর্ঘটনা, নয়ানজুলিতে আছড়ে পড়ল বাস, রক্তাক্ত যাত্রীরা

  • স্থানীয় বাসিন্দারাই প্রথমে তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে আসে। একে একে জখমদের উদ্ধার করে আরামবাগ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাক্তন বিধায়ক কৃষ্ণ চন্দ্র সাঁতরা হাসপাতালে ছুটে আসেন। 

আরামবাগ থেকে মলয়পুরের দিকে যাচ্ছিল যাত্রীবোঝাই বেসরকারি বাস। পথেই বড় দুর্ঘটনা। আচমকাই বেলে মোড় এলাকায় কালভার্টের রেলিং ভেঙে বাসটি নয়ানজুলিতে উলটে পড়ে। উলটে যাওয়া বাসের মধ্যেই আটকে পড়েন যাত্রীরা। তাঁদের আর্ত চিৎকারে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। তাঁরাই কোনওরকমে দুর্ঘটনাগ্রস্ত বাসের মধ্যে থেকে আহতদের উদ্ধার করেন। অন্তত ১২জন যাত্রী গুরুর জখম হয়েছেন। তাঁদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনেকেরই মাথায় আঘাত লেগেছে। একাধিক মহিলা যাত্রী আহত হয়েছেন। এই ঘটনায় যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দারা বলেন, বাসটি বেশ দ্রুতগতিতেই আসছিল। আচমকাই ব্রিজে ওঠার মুখে কালভার্টের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর পাশেই নয়ানজুলিতে উলটে যায়। রাস্তা থেকে নয়ানজুলিটা বেশ অনেকটাই নীচে। বাসটি সেখানেই আছড়ে পড়ে। বাসের ভেতর থাকা যাত্রীরাও কার্যত ছিটকে পড়েন।

এরপর স্থানীয় বাসিন্দারাই প্রথমে তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে আসে। একে একে জখমদের উদ্ধার করে আরামবাগ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাক্তন বিধায়ক কৃষ্ণ চন্দ্র সাঁতরা হাসপাতালে ছুটে আসেন। তিনি আহতদের চিকিৎসার তদারকি শুরু করেন। তিনি বলেন, বাস পালটি খেয়েছে এটা শুনেই আমি ছুটে আসি। যারা গাড়ি চালাচ্ছেন তাঁদের আরও সতর্ক হতে হবে।

বন্ধ করুন