বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে ভোজালির কোপ, চাঞ্চল্য বারাকপুরে

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে ভোজালির কোপ, চাঞ্চল্য বারাকপুরে

ব্যবসায়ীকে কোপানোর অভিযোগ। প্রতীকী ছবি

কয়েকদিন ধরে গৌরবের কাছে তোলা চাইছে সোনু। তার কর্মক্ষেত্রে গিয়ে তাকে হুমকি দেওয়ার পাশাপাশি কর্মীদেরও হুমকি দিয়েছে সে। এমনকী প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ গৌরবের। এরপর রবিবার সকালে সোনু তার দলবলকে সঙ্গে নিয়ে গৌরবের কর্ম ক্ষেত্রে গিয়ে উপস্থিত হয়।

তোলা না দেওয়ায় এক ব্যবসায়ীকে ভোজালি দিয়ে কোপালো একদল যুবক। ঘটনাটি ঘটেছে বারাকপুরে সদর বাজার এলাকায়। এই ঘটনায় কয়েকজন যুবকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন আক্রান্ত ব্যবসায়ী গৌরব রায়। তারপর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম সোনু সাহা। ওই যুবক আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে এসে ব্যবসায়ীকে খুনের চেষ্টা করেছে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: স্কুলে ঢুকে প্রেমিকার গলায় ছুরি চালাল যুবক, বাঁচাতে গিয়ে আহত মেয়ের বাবা

অভিযোগ, কয়েকদিন ধরে গৌরবের কাছে তোলা চাইছে সোনু। তার কর্মক্ষেত্রে গিয়ে তাকে হুমকি দেওয়ার পাশাপাশি কর্মীদেরও হুমকি দিয়েছে সে। এমনকী প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ গৌরবের। এরপর রবিবার সকালে সোনু তার দলবলকে সঙ্গে নিয়ে গৌরবের কর্ম ক্ষেত্রে গিয়ে উপস্থিত হয়। সেখানে টাকা দাবি করে সোনু। কিন্তু গৌরব টাকা দিতে অস্বীকার করে। এরপর তাকে মারধর করার পাশাপাশি ভোজালি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে সোনু। ঘটনায় রক্তাক্ত অবস্থায় গৌরবকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে। গৌরবের দাবি, টাকা না দিলে তাকে খুন করে জেলে যাওয়ার হুমকি দিয়েছিল সোনু। অভিযোগ, এলাকার অন্যান্য বাসিন্দাদের কাছ থেকেও এইভাবে টাকা আদায় করে থাকে সোনু।

যদিও সেক্ষেত্রে তোলাবাজির ঘটনা ঘটেছে কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। সেক্ষেত্রে অভিযুক্ত ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা পেত নাকি সত্যি সত্যি তোলা নিয়ে বচসার জেরে মারধর? সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। যদিও গৌরবের দাবি, তোলা দিতে অস্বীকার করাতেই তাকে মারধর করা হয়েছে। অভিযুক্ত কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত কিনা তার উত্তর দিতে পারেননি আক্রান্ত ব্যবসায়ী। তবে ব্যবসায়ীর এক আত্মীয়ের বক্তব্য, এসব কাণ্ড যারা করে তারা রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। এই ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ব্যবসায়ী। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারিনি পুলিশ। স্থানীয়দের বক্তব্য, এলাকায় এর আগে তোলাবাজি জেরে এরকম ঘটনা কোনওদিন হয়নি। সে ক্ষেত্রে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ব্যবসায়ীর আত্মীয়রা। যদিও এ বিষয়ে পুলিশের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি? বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.