বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: দুবাই কনসার্টে পাক অভিনেত্রী মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং, কিন্তু কেন?

Arijit Singh: দুবাই কনসার্টে পাক অভিনেত্রী মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং, কিন্তু কেন?

অরিজিৎ সিং-মাহিরা খান

'ওখানে কি কোনও ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে ওঁকে চেনার চেষ্টা করছিলাম, প্রথমে ঠিক বুঝতে পারিনি। তারপর মনে পড়ল, আরে ওঁর জন্যই তো আমি জালিমা গানটা গেয়েছিলাম। জালিমা গানটা গাওয়ার সময় মাহিরাও গাইছিলেন দাঁড়িয়ে। অথচ আমি চিনতে পারিনি, অত্যন্ত দুঃখিত। ম্যাম অসংখ্য ধন্যবাদ।’

'ভারতে পাকিস্তানি শিল্পীদের গান করা কি এখনও বন্ধ? নাকি চলছে? আমি আসলে খবর ঠিক ফলো করি না। আমাকে একটু কেউ জানাবেন? আতিফ আসলাম কিন্তু আমার পছন্দের একজন শিল্পী।' ৩ বছর আগে (২০২১) আবু ধাবির এক কনসার্টে ভারতে পাক শিল্পীদের গান করা নিয়ে প্রশ্ন করে চর্চায় উঠে এসেছিলেন বাংলার অরিজিৎ সিং। আর এবার পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের কাছে ক্ষমা চেয়ে নিলেন অরিজিৎ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ঠিক কী আছে সেই ভিডিয়োতে?

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুবাইতে কনসার্ট করছেন অরিজিৎ সিং। তাঁর সেই কনসার্ট ঘিরে দর্শক আসন তখন ভরা। ভিড়ের মধ্যে দর্শকাসনে বসেছিলেন পাক অভিনেত্রী মাহিরা খান। যিনি কিনা বলিউডে শাহরুখের বিপরীতে 'রইস' ছবিতে অভিনয় করেছেন। তাই পাকিস্তান ছাড়াও মাহিরা এদেশেও বেশ পরিচিত মুখ। তিনিও দুবাইতে হাজির হয়েছিলেন অরিজিতের কনসার্ট শুনতে। তবে অরিজিৎ মঞ্চ থেকে ভিড়ের মধ্যে মাহিরাকে ঠিক চিনতে পারেননি।

পরে বুঝতে পেরে অরিজিৎ বলেন, ‘আপনারা হয়ত শুনলে চমকে যাবেন। আমি কী বলব? ঠিক আছে আমি একটু অন্যভাবেই বিষয়টা তুলে ধরি। ওখানে কি কোনও ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে ওঁকে চেনার চেষ্টা করছিলাম, প্রথমে ঠিক বুঝতে পারিনি। তারপর মনে পড়ল, আরে ওঁর জন্যই তো আমি জালিমা গানটা গেয়েছিলাম। জালিমা গানটা গাওয়ার সময় মাহিরাও গাইছিলেন দাঁড়িয়ে। অথচ আমি চিনতে পারিনি, অত্যন্ত দুঃখিত। ম্যাম অসংখ্য ধন্যবাদ।’

আরও পড়ুন-‘শাহরুখের হাতে যিনি তাবিজ বেঁধে দেন, ও আসলে আমার দিদি নিখাত’, পরিচয় করালেন আমির

কালো পোশাক পরে তখন দর্শকাসনে বসেছিলেন মাহিরা খান। তিনি অরিজিতের কথায় একটু লজ্জা পেয়ে যান। হাসিমুখে পাল্টা সকল দর্শকদের উদ্দেশ্যে হাত নাড়েন মাহিরা। ইতিমধ্যেই নেটপাড়ায় ভাইরাল এই ভিডিয়ো। অরিজিতের নমনীয় আচরণে মুগ্ধ পাক সঙ্গীতপ্রেমীরাও।

এর আগে ২০২১-এ আবু ধাবির কনসার্টে পাকিস্তানি গায়ক আতিফ আসলাম ও শাফকাত আমানত আলি খানের প্রশংসা করেছিলেন অরিজিৎ। বলেছিলেন, এই দুই পাক গায়ক তাঁর পছন্দের। যদিও একসময় বলিউডে অরিজিতের গান ছবি থেকে সরিয়ে আতিফ আসলামকে দিয়েই গাইয়েছিলেন সলমন। তা নিয়ে সেসময় কিছু কম বিতর্ক হয়নি। তবে সেই বিতর্কে আতিফের উপর কিংবা পাক শিল্পীদের উপর যে অরিজিতের কোনও আলাদা করে ক্ষোভ তৈরি হয়নি তা বেশ স্পষ্ট।

 

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.