বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হামলার আশঙ্কায় পূর্ব বর্ধমানে BJP পার্টি অফিসের নিরাপত্তায় মোতায়েন CRPF
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হামলার আশঙ্কায় পূর্ব বর্ধমানে BJP পার্টি অফিসের নিরাপত্তায় মোতায়েন CRPF

  • বিজেপির পূর্ব বর্ধমান জেলার সদর দফতরের সামনে মোতায়েন হয়েছেন ১২ জন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। শুধু চত্বর পাহারা দেওয়াই নয়।

হামলার আশঙ্কায় বিজেপির বর্ধমান জেলা সদর দফতর-সহ জেলায় দলের একাধিক কার্যালয়ে মোতায়েন হল কেন্দ্রীয় নিরাপত্তা। সোমবার থেকে দফতরগুলির সামনে পাহারায় মোতায়েন হয়েছেন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে বর্ধমান শহরে আরএসএস-এর সদর দফতরের সামনেও। নিরাপত্তার বহর দেখে বিজেপি নেতাদের টিপ্পনি কাটছে তৃণমূল। 

বিধানসভা নির্বাচনে যে জেলাগুলি বিজেপিকে সব থেকে বেশি হতাশ করেছে তার মধ্যে অন্যতম পূর্ব বর্ধমান। গোটা জেলায় কার্যত ভরাডুবি হয়েছে গেরুয়া শিবিরের। তৃণমূল থেকে যোগদানকারীদের পাশাপাশি হেরেছেন বিজেপির পুরনো কর্মীরাও। তার পর থেকেই জেলার বিভিন্ন জায়গায় বিজেপির পার্টি অফিসে হামলা শুরু হয়েছে। বিজেপির জেলা নেতৃত্বের কথায়, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে বর্ধমানে দলীয় কার্যালয়ে হামলার আশঙ্কা প্রকাশ করা হয়েছে। তার পরই নিরাপত্তার ব্যবস্থা করেছে কেন্দ্রীয় নেতৃত্ব। 

বিজেপির পূর্ব বর্ধমান জেলার সদর দফতরের সামনে মোতায়েন হয়েছেন ১২ জন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। শুধু চত্বর পাহারা দেওয়াই নয়। কারা ভবনে ঢুকছেন, তার দিকেও কড়া নজর রাখছেন তাঁরা। একই রকম নিরাপত্তার ব্যবস্থা হয়েছে জেলায় দলের একাধিক শাখার সামনে। নিরাপত্তার ব্যবস্থা হয়েছে বর্ধমান শহরে RSS-এর সদর দফতরের সামনেও।  সেখানেও চলছে কড়া নজরদারি। 

যদিও জেলার এক বিজেপি নেতার কথায়, রাজ্য পুলিশের ওপর আমাদের ভরসা রয়েছে। কেন্দ্রীয় নেতৃত্ব নিরাপত্তা বাহিনী পাঠিয়েছে। আমরা কি করতে পারি? পালটা তৃণমূলের কটাক্ষ, পার্টি অফিস রক্ষা করতে যাদের কেন্দ্রীয় বাহিনী লাগে, তারা মাঠে ঘাটে রাজনীতি করবে কী করে?

 

বন্ধ করুন