বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ষষ্ঠীর সন্ধ্যায় প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে বিষ খেলেন তরুণী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ষষ্ঠীর সন্ধ্যায় প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে বিষ খেলেন তরুণী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রিয়াঙ্কার সঙ্গে সুমিত সরকার নামে এক সহপাঠীর প্রণয়ের সম্পর্ক ছিল। প্রিয়াঙ্কার বাড়ি মালদার হবিবপুরের আইহো ঘোষপাড়ায়।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ষষ্ঠীর সন্ধ্যায় প্রকাশ্যে বিষ পান করলেন এক কলেজছাত্রী। প্রিয়াঙ্কা রায় নামে ওই তরুণীকে গুরুতর অসুস্থ অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রীর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রিয়াঙ্কার সঙ্গে সুমিত সরকার নামে এক সহপাঠীর প্রণয়ের সম্পর্ক ছিল। প্রিয়াঙ্কার বাড়ি মালদার হবিবপুরের আইহো ঘোষপাড়ায়। সুমিতের বাড়ি হবিবপুরেরই মনোটোলায়। দুজনেই মালদা কলেজে প্রথম বর্ষের পড়ুয়া। ষষ্ঠীর সন্ধ্যায় ২ জনে একসঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন। তখন সুমিতকে বিয়ের কথা পাড়েন প্রিয়াঙ্কা। কিন্তু সই প্রস্তাব পত্রপাঠ খারিজ করে দেন সুমিত। এর পর রাস্তাতেই কথাকাটাকাটি শুরু হয়ে যায় দুজনের। এরই মধ্যে প্রকাশ্য রাস্তায় ব্যাগ থেকে বিষের শিশি বার করে মুখে ঢেলে দেন তরুণী।

স্থানীয়রাই তরুণীকে উদ্ধার করে প্রথমে বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতাল ও পরে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে যান। খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় পুলিশ। সেখান থেকে সুমিতকে আটক করে নিয়ে যান আধিকারিকরা। পরে তাঁকে গ্রেফতার করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

বন্ধ করুন