বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লকগেট মেরামতির জেরে ৫ দিন বন্ধ থাকবে শহরের এই গুরুত্বপূর্ণ রাস্তা
দুর্গাপুর ব্যারাজ, ফাইল ছবি
দুর্গাপুর ব্যারাজ, ফাইল ছবি

লকগেট মেরামতির জেরে ৫ দিন বন্ধ থাকবে শহরের এই গুরুত্বপূর্ণ রাস্তা

  • দুর্গাপুরের সঙ্গে বাঁকুড়া জেলার সংযোগরক্ষাকারী প্রধান সড়ক এটি। যার ফলে সড়ক বন্ধের জেরে ভোগান্তির আশঙ্কা ছিল। তবে সড়ক রাতে বন্ধ হওয়ায় অতটা সমস্যা হবে না বলেই জানাচ্ছেন স্থানীয়রা।

লকগেট মেরামতির জন্য ৫ দিন আংশিক বন্ধ থাকবে দুর্গাপুর বারাজের ওপরের রাস্তা। আজ রবিবার থেকে ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত চলবে মেরামতি। সেচ দফতরের তরফে জানানো হয়েছে ব্যারাজের ৭ নম্বর লকগেটটি বদলানো হবে। তবে জরুরি পরিষেবার জন্য ছাড় দিয়েছেন আধিকারিকরা।

সেচ দফতরের তরফে জানানো হয়েছে, ব্যারাজের ৩৪টি লকগেটের মধ্যে ১০টি ইতিমধ্যে বদলানো হয়েছে। এবার শুরু হচ্ছে ৭ নম্বর লকগেট বদলানোর কাজ। সেজন্য রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোজ রাত ১১টা থেকে ভোর ৪টে পর্যন্ত ব্যারাজের ওপরের রাস্তা বন্ধ থাকবে। তবে অ্যাম্বুল্যান্স ও দমকলের গাড়ি ছাড় পাবে।

দুর্গাপুরের সঙ্গে বাঁকুড়া জেলার সংযোগরক্ষাকারী প্রধান সড়ক এটি। যার ফলে সড়ক বন্ধের জেরে ভোগান্তির আশঙ্কা ছিল। তবে সড়ক রাতে বন্ধ হওয়ায় অতটা সমস্যা হবে না বলেই জানাচ্ছেন স্থানীয়রা।

দুর্গাপুর ব্যারাজের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার গৌতম বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন। এমনিতে তিন দিনেই কাজ হয়ে যাওয়ার কথা। তবে বেশি বৃষ্টি হলে জলের চাপ বাড়লে বেশি সময় লাগতে পারে। আশা করি ৫ দিনের মধ্যে কাজ শেষ হয়ে যাবে।

 

বন্ধ করুন