বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুঃসাহসিক ডাকাতি পূর্ব মেদিনীপুরের সোনার দোকানে, সিভিক ভলান্টিয়ারদের বেঁধে লুঠপাট

দুঃসাহসিক ডাকাতি পূর্ব মেদিনীপুরের সোনার দোকানে, সিভিক ভলান্টিয়ারদের বেঁধে লুঠপাট

চণ্ডীপুর থানার দিবাকরপুরে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি

সোনারপুর, ব্যারাকপুর–সহ নানা জায়গায় আগে ডাকাতির ঘটনা ঘটেছিল। তাতে প্রাণও দিতে হয়েছিল। কারণ এই ডাকাতদের কাছে থাকছে আগ্নেয়াস্ত্র। এদিনও তেমনটাই ঘটেছে। ভয়ে এখন কথা হারিয়ে ফেলেছেন সিভিক ভলান্টিয়াররা। তবে তাঁদের প্রাণে মেরে ফেলা হয়নি। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ তল্লাশি শুরু করেছে।

মাঝরাতে প্রায় ৩টে নাগাদ পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার দিবাকরপুরে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। দোকানের শাটার কেটে রীতিমতো সিভিক ভলান্টিয়ারদের বেঁধে রেখে ডাকাতি করা হয় বলে অভিযোগ। নগদ প্রায় ৫০ হাজার টাকা এবং সোনার গয়না লুঠ করে ডাকাতের দল। ডাকাতির সময় দুই সিভিক ভলান্টিয়ারকে বেঁধে রাখে ডাকাতরা। তারপর দোকানের শাটার কেটে ভিতরে ঢোকে ডাকাতের দল। তাদের সঙ্গে আগ্নেয়াস্ত্র ছিল। চণ্ডীপুর বাজারের ব্যবসায়ীরা এখন আতঙ্কিত।

এদিকে এখনি দোকানের মালিক জানাতে চাইছেন না ঠিক কত পরিমান সোনা লুঠ করেছে ডাকাত দল। স্থানীয় সূত্রে খবর, শাটার ভেঙে সিভিক ভলান্টিয়ারদের বেঁধে লুঠ চলে। এমনকী দোকানের সামনের লাইট পর্যন্ত ভেঙে দেওয়া হয়। রাতেই ঘটনাস্থলে পৌঁছয় চণ্ডীপুর থানার পুলিশ। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। চণ্ডীপুর থানার দিবাকরপুরে একটি সোনার দোকানে ডাকাতি হয়। দোকানের শাটার কেটে দোকানে ঢোকে ডাকাতরা। ভেঙে দেওয়া হয় দোকানের আলোও। প্রায় আধ ঘণ্টা ধরে লুঠপাট চালায় ডাকাতের দল।

অন্যদিকে সোনারপুর, ব্যারাকপুর–সহ নানা জায়গায় আগে ডাকাতির ঘটনা ঘটেছিল। তাতে প্রাণও দিতে হয়েছিল। কারণ এই ডাকাতদের কাছে থাকছে আগ্নেয়াস্ত্র। এদিনও তেমনটাই ঘটেছে। ভয়ে এখন কথা হারিয়ে ফেলেছেন সিভিক ভলান্টিয়াররা। তবে তাঁদের প্রাণে মেরে ফেলা হয়নি। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ তল্লাশি শুরু করেছে। এই ঘটনা প্রমাণ করছে, আগে রেইকি করে তবেই ডাকাতি করা হয়েছে। তবে লুঠপাটের পর সিভিক ভলান্টিয়াদের চিৎকারে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় চণ্ডীপুর থানার পুলিশকে। সিভিক ভলান্টিয়ারদের তখন বাঁধনমুক্ত করা হয়।

আরও পড়ুন:‌ দশ কোটি টাকার সোনা পাচার রুখে দিল বিএসএফ, ফুলচাষি গ্রেফতার হতেই পর্দাফাঁস

এছাড়া পুলিশ এসে সিভিক ভলান্টিয়ারদের বয়ান সংগ্রহ করেন। ঠিক কী ঘটেছিল রাতে?‌ জানতে চান তাঁরা। সিভিক ভলান্টিয়ারদের কথা শুনে পুলিশের প্রাথমিক অনুমান, এই সোনার দোকানকে টার্গেট করা হয়েছিল। রেইকি করেই এই ডাকাতির ঘটনা ঘটেছে। পুরো প্রস্তুতি নিয়েই এই ডাকাতি করা হয়। সোনা–সহ নগদ প্রায় ৫০ হাজার টাকা খোয়া গিয়েছে বলে জানিয়েছেন দোকানের মালিক। ঘটনাস্থল থেকে পুলিশ একাধিক ফিঙ্গারপ্রিন্ট উদ্ধার করেছে বলে খবর। সোনার দোকানের সিসিটিভি ফুটেজের মাধ্যমে ডাকাতদের শনাক্ত করার কাজ চলছে।

বাংলার মুখ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বালির ব্যক্তির, সান্দাকুফেতে গিয়ে মৃত আরও ১ বিচ্ছেদের পর সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্প? মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে! EVM সুরক্ষিত আছে! সৌমিত্র ও মালব্যের অভিযোগ উড়িয়ে দিল বাঁকুড়া পুলিশ খাবার কী নষ্ট করতে আছে! রাস্তা থেকে বিস্কুট তুলে বরকে খাওয়ালো নন্দিনী, তারপর? পাকিস্তানের GDP-র ২ গুণ সম্পত্তি আছে LIC-র! ৩ প্রতিবেশী মিলিয়েও ছুঁতে পারেনি ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? Report-এ উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ‘উলূপী নন’, ৪টির মধ্যে এটা তবে কোনটা? ছবি দিয়ে বড় মেয়ের সঙ্গে আলাপ করালেন সৃজিত ‘‌এখানকার মহিলাদের বলছি, মুড়ো ঝাঁটা নিয়ে তৈরি থাকবেন’‌, স্বপনকে বিঁধলেন কাকলি ‘আমি এইসবে ভয় পাই, তাই দূরে থাকি...’ কীসের এত ভয় শ্রীদেবী কন্যার?

Latest IPL News

ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? Report-এ উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.