বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিঙুরে মেট্রো ডেয়ারির দুগ্ধ ক্রয় কেন্দ্রে রমরমিয়ে চলছিল ভেজালের কারবার
প্রতীকি ছবি

সিঙুরে মেট্রো ডেয়ারির দুগ্ধ ক্রয় কেন্দ্রে রমরমিয়ে চলছিল ভেজালের কারবার

  • শনিবার সিঙুরের সন্ন্যাসীঘাটায় মেট্রো ডেয়ারির দুগ্ধ সংগ্রহ কেন্দ্রে হানা দেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের গোয়েন্দারা। ভেজাল দুধ ক্রয়ের অভিযোগে কেন্দ্রটির ম্যানেজারকে গ্রেফতার করেন তাঁরা।

ভেজাল সরষের তেলের পর এবার ভেজাল দুধের কারবারের পর্দা ফাঁস করল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। শনিবার সিঙুরের সন্ন্যাসীঘাটায় মেট্রো ডেয়ারির দুগ্ধ সংগ্রহ কেন্দ্রে হানা দিয়ে ম্যানেজারকে গ্রেফতার করেন আধিকারিকরা। ভেজাল দুধ তৈরির অভিযোগে বলাগড় থেকে গ্রেফতার এক খাটালমালিককে জিজ্ঞাসাবাদ করে এই চক্রের খোঁজ পাওয়া যায়।

শনিবার সিঙুরের সন্ন্যাসীঘাটায় মেট্রো ডেয়ারির দুগ্ধ সংগ্রহ কেন্দ্রে হানা দেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের গোয়েন্দারা। ভেজাল দুধ ক্রয়ের অভিযোগে কেন্দ্রটির ম্যানেজারকে গ্রেফতার করেন তাঁরা।

গোয়েন্দা সূত্রে খবর, হুগলির বলাগড়ে ভেজাল দুধ তৈরি করে মেট্রো ডেয়ারিতে পাঠানো হচ্ছে বলে খবর পাওয়া যায়। শুক্রবার বলাগড়ের একটি খাটালে হানা দিয়ে খাটাল মালিক ও ২ মহিলাকে গ্রেফতার করেন গোয়েন্দারা। উদ্ধার হয় পাম তেল ও বিভিন্ন রায়াসনিক পদার্থ। এর পর খাটালমালিককে জেরা করে পাওয়া যায় সিঙুরের দুগ্ধ সংগ্রহ কেন্দ্রের সন্ধান।

শনিবার কেন্দ্রের ম্যানেজারকে গ্রেফতার করার পাশাপাশি বিভিন্ন যন্ত্র ও দুধ সরবরাহের একটি গাড়ি বাজেয়াপ্ত করেছেন গোয়েন্দারা। সিল করে দেওয়া হয়েছে দুগ্ধ সংগ্রহ কেন্দ্রটিকে। এব্যাপারে মেট্রো ডেয়ারির প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন