বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Farakka Barrage: ফরাক্কা ব্যারেজে ট্রাক্টরকে ধাক্কা মেরে রেল লাইনে লরি তুলে দিলেন ঘুমন্ত চালক

Farakka Barrage: ফরাক্কা ব্যারেজে ট্রাক্টরকে ধাক্কা মেরে রেল লাইনে লরি তুলে দিলেন ঘুমন্ত চালক

ফরাক্কা ব্যারাজের ওপর ট্রাকের সঙ্গে রেল ইঞ্জিনের সংঘর্ষের মুহূর্ত। 

কাকভোরে ফরাক্কা ব্যারেজে দুর্ঘটনা। ট্রাক্টরকে ধাক্কা মেরে রেল লাইনে উঠে গেল লরি। 
  • লরিকে ধাক্কা মারল মালগাড়ি। যদিও কোনও হতাহতের খবর নেই।  
  • মঙ্গলবার ভোর রাতে ফরাক্কা সেতুর ওপর ভয়াবহ দুর্ঘটনা। ট্রাক্টরকে ধাক্কা মেরে রেল লাইনে উঠে গেল লরি। তার পর সেই লরিকে ধাক্কা মারল রেলগাড়ি। এই ঘটনার জেরে ভোরবেলা বেশ কিছুক্ষণ সেতুর ওপর যান চলাচল প্রভাবিত হয়। পরে ক্রেন দিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরালে পরিস্থিতি স্বাভাবিক হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মঙ্গলবার ভোরে তখন সবে আলো ফুটছে। এমন সময় মালদার দিক থেকে ফরাক্কার দিকে যাচ্ছিল ১৪ চাকার একটি লরি। উলটো দিক থেকে আসছিল একটি ট্রাক্টর। লরিটিটি ট্রাক্টরটিকে ধাক্কা মেরে ব্রিজের রেলিং ভেঙে পাশেই রেল লাইনের ওপর কিছুটা উঠে পড়ে। লরিটিকে রেল লাইন থেকে নামানোর চেষ্টা করেও সফল হননি তিনি। এর পর কোনওক্রমে লরি থেকে নামেন চালক। এরই মধ্যে মালদার দিক থেকে সেখানে এসে পড়ে একটি মালগাড়ি। লরির কেবিনে সজোরে ধাক্কা মারে মালগাড়ির ইঞ্জিন। সঙ্গে সঙ্গে ব্রেক কষেন চালক। মালগাড়ির বেশ কয়েকটি ওয়াগন লরি ঘসে চলে যায়। তখনও ঘটনাস্থলে হাজির ছিলেন চালক।

    এই ঘটনার জেরে সাময়িকভাবে ফরাক্কা ব্যারেজের ওপর দিয়ে যান ও ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় সিআরপিএফ। ক্রেন এনে দ্রুত দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরানো হয়। এর পর লরির চালক পলাতক বলে জানায় পুলিশ। লরির চালক ঘুমিয়ে পড়াতেই এই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। ওদিকে মালগাড়ির জায়গায় কোনও যাত্রীবাহী ট্রেন চলে এলে কী হত ভেবে শিউরে উঠছেন প্রত্যক্ষদর্শীরা।

     

    বাংলার মুখ খবর
    বন্ধ করুন

    Latest News

    সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.