বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালিম্পংয়ে জিএনএলএফ নেতাকে খুন, পাহাড়ে ধাক্কা মেরে খাদে ফেলার অভিযোগ

কালিম্পংয়ে জিএনএলএফ নেতাকে খুন, পাহাড়ে ধাক্কা মেরে খাদে ফেলার অভিযোগ

জিএনএলএফ নেতা ও প্রাক্তন কাউন্সিলর রোশন লামা খুন হয়েছেন।

কালিম্পংয়ে জিএনএলএফ নেতা ও প্রাক্তন কাউন্সিলর রোশন লামা খুন হয়েছেন। পেডং থেকে বাড়ি ফেরার সময় রামধুরার কাছে রোশন লামার গাড়ির সঙ্গে একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। তাতে মোটরবাইক আরোহীর সঙ্গে জিএনএলএফ নেতার বচসা শুরু হয়। সেখান থেকে হাতাহাতিও হয়। তখন ধাক্কা মেরে রোশন লামাকে পাহাড় থেকে খাদে ফেলে দেওয়া হয়।

এবার কালিম্পংয়ে এক জিএনএলএফ নেতাকে খুন করার অভিযোগ উঠল। এই ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। পাহাড় থেকে খাদে ফেলে দিয়ে খুন করা হয় বলে অভিযোগ। গতকাল, সোমবার বেশি রাতে এই ঘটনা ঘটেছে। এখন এই খবর গোটা পাহাড়ে ছড়িয়ে পড়েছে। জিএনএলএফ এখন বিজেপির সঙ্গে রয়েছে। সুতরাং এই খুনের ঘটনা নিয়ে পথে নামতে পারে দুই দল। পেডং থেকে ফেরার পথে খুন হন জিএনএলএফ নেতা। এখন পাহাড়ে এটাই চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে।

ঠিক কী ঘটেছে কালিম্পংয়ে?‌ স্থানীয় সূত্রে খবর, কালিম্পংয়ে জিএনএলএফ নেতা ও প্রাক্তন কাউন্সিলর রোশন লামা খুন হয়েছেন। পেডং থেকে বাড়ি ফেরার সময় রামধুরার কাছে রোশন লামার গাড়ির সঙ্গে একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। তাতে মোটরবাইক আরোহীর সঙ্গে জিএনএলএফ নেতার বচসা শুরু হয়ে যায়। সেখান থেকে হাতাহাতিও হয় দু’‌জনের মধ্যে। তখন ধাক্কা মেরে রোশন লামাকে পাহাড় থেকে খাদে ফেলে দেওয়া হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই মৃত জিএনএলএফ নেতার নাম রোশন লামা। তিনি তাঁর স্ত্রী এবং মেয়েকে নিয়ে পেডং থেকে মনসং নিজের বাড়িতে ফিরছিলেন। কিন্তু বর্মেক দেওরালি এলাকায় একটা পথ দুর্ঘটনা ঘটে। মোটরবাইকের সঙ্গে তাঁর গাড়ির সংঘর্ষ হয়। তখন মোটরবাইক আরোহী শেরিং শেরপা ধাক্কা দিয়ে খাদে ফেলে দিতেই মারাত্মক জখম হন তিনি। তারপর জিএনএলএফ নেতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে রাতেই অভিযোগ জমা পড়ে। রোশন লামার বাই ভূষণ লামা পুলিশে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই তদন্তে নামে পুলিশ। ওই ব্যক্তি শেরিং শেরপা খাদে ধাক্কা দিয়ে ফেলে চম্পট দেয়। কিন্তু দ্রুত পুলিশ অ্যাকশন নেওয়ায় অভিযুক্তকে ধরা গিয়েছে বলে খবর। দু’‌দিন আগেই কালিম্পংয়ে পোস্টার পড়েছিল। পাহাড়ে স্থায়ী রাজনৈতিক সমাধান চাই। এই দাবিতে পোস্টার পড়েছিল। জিএনএলএফ এই পোস্টার সাঁটিয়ে দিয়েছিল। তারপরই এই খুন বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.