বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেলঘরিয়ায় অফিস থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ
মৃত বিনু সাউ।
মৃত বিনু সাউ।

বেলঘরিয়ায় অফিস থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ

  • পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে ৪ বন্ধুর সঙ্গে বারাণসী ঘুরতে গিয়েছিলেন ওই যুবক। মঙ্গলবার সেখান থেকে ফেরেন তিনি। বাড়িতে না ফিরে সরাসরি অফিসে যোগদান করেন।

আবাসনে অফিস থেকে যুবকের দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য বেলঘরিয়া রথতলা এলাকায়। রথতলা এলাকায় রয়্যাল প্লাজা নামের একটি আবাসনে সফটওয়্যার ডিজাইনিংয়ের অফিস থেকে উদ্ধার হয় বিনু সাউ নামে ওই যুবকের দেহ। নিহত যুবক কলকাতার চিৎপুর এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে ৪ বন্ধুর সঙ্গে বারাণসী ঘুরতে গিয়েছিলেন ওই যুবক। মঙ্গলবার সেখান থেকে ফেরেন তিনি। বাড়িতে না ফিরে সরাসরি অফিসে যোগদান করেন। কিন্তু রাত গড়ালেও ছেলে বাড়িতে না ফেরায় ফোনে যোগাযোগের চেষ্টা করেন তাঁরা। ফোনে না পেয়ে হাজির হন অফিসে। সেখানে প্রায় ঘণ্টাখানেক দরজা ডাকাডাকির পরও কেউ দরজা না খোলায় পুলিশ ডাকেন তাঁরা। বেলঘরিয়া থানার পুলিশকর্মীরা দরজা ভেঙে যুবককে অফিসের ভিতর ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

আবাসনের নিরাপত্তারক্ষীরা জানিয়েছেন, মঙ্গলবার ওই অফিসে ৫ জন অপরিচিত যুবক এসেছিলেন। ফলে ঘটনাটি খুন না আত্মহত্যা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত যুবকের ল্যাপটপ বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন