বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার জেরে স্বামীকে খুন করল স্ত্রী, বাঁকুড়ায় তিনজনকে গ্রেফতার করল পুলিশ
স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে।

পরকীয়ার জেরে স্বামীকে খুন করল স্ত্রী, বাঁকুড়ায় তিনজনকে গ্রেফতার করল পুলিশ

  • এই ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত মৃতের স্ত্রী–সহ মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কীভাবে খুনের পরিকল্পনা করা হয়?‌ তাও জানার চেষ্টা করছে পুলিশ। বাকিরা কেন ওই গৃহবধূকে সাহায্য করল?‌ তাও জানার চেষ্টা করা হচ্ছে।

এবার স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে। বাঁকুড়ার পাত্রসায়র থানার হাটকৃষ্ণনগর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। স্ত্রীয়ের পরকীয়া সম্পর্কের জেরে এই খুন বলে মনে করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। এই ঘটনার জেরে মৃতের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। আর গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটেছে বাঁকুড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত স্বামীর নাম মোড়ে বাউরি(৪৫)। আজ, সোমবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয় ঘর থেকেই। পাত্রসায়র থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। স্ত্রীর সঙ্গে এলাকার এক যুবকের পরকীয়া সম্পর্ক ছিল। তার জেরে অশান্তি শুরু হয়েছিল। সেই অশান্তি থেকে মুক্তি পেতেই এই খুন করা হয়েছে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃতকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে তা স্পষ্ট হবে। মৃতের স্ত্রীয়ের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠেছিল স্থানীয় এক যুবকের। সেই সম্পর্কের জেরেই মৃত ও তাঁর স্ত্রীয়ের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। অভিযুক্তের স্বামী এই সম্পর্কের কথা জানতে পেরে গেলে বিবাদ চরমে ওঠে। তাই অতিষ্ট হয়ে স্বামীকে হত্যার পরিকল্পনা করে অভিযুক্ত স্ত্রী।

তারপর কী ঘটেছে সেখানে?‌ এই ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত মৃতের স্ত্রী–সহ মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কীভাবে খুনের পরিকল্পনা করা হয়?‌ তাও জানার চেষ্টা করছে পুলিশ। বাকিরা কেন ওই গৃহবধূকে সাহায্য করল?‌ তাও জানার চেষ্টা করা হচ্ছে। এই খুনে অভিযুক্তের প্রেমিকের কোনও ভূমিকা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত স্ত্রীয়ের প্রেমিক এলাকায় বিজেপি নেতা হিসেবে পরিচিত।

বন্ধ করুন