বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Adhir vs Mamata: পরোয়া করি না, একাই লড়ব, মমতার কটাক্ষের জবাবে বললেন অধীর

Adhir vs Mamata: পরোয়া করি না, একাই লড়ব, মমতার কটাক্ষের জবাবে বললেন অধীর

কংগ্রেসের লোকসভার নেতা অধীররঞ্জন চৌধুরী।

শুক্রবার কালীঘাটে মমতার বাড়িতে ছিল মুর্শিদাবাদ জেলার নেতাদের নিয়ে তৃণমূলের বৈঠক। সেই বৈঠকে বহরমপুরে অধীর চৌধুরী ফ্যাক্টর নিয়ে কথা উঠলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ধুর অধীর কোনও ফ্যাক্টরই নয়। শনিবার তার জবাব দিলেন অধীরবাবু। 

শুক্রবার মুর্শিদাবাদে অধীর ফ্যাক্টর ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার তার জবাব দিলেন কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী। বললেন, ‘আমি লড়াই করে জিতেছি। কাউকে পরোয়া করি না।’

শুক্রবার কালীঘাটে মমতার বাড়িতে ছিল মুর্শিদাবাদ জেলার নেতাদের নিয়ে তৃণমূলের বৈঠক। সেই বৈঠকে বহরমপুরে অধীর চৌধুরী ফ্যাক্টর নিয়ে কথা উঠলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ধুর অধীর কোনও ফ্যাক্টরই নয়। তার পর থেকে অপেক্ষা ছিল, কী বলেন অধীরবাবু।

শনিবার শিলিগুড়িতে দলীয় কর্মিসভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধীরবাবু বলেন, ‘আমি তো লড়াই করে জিতেছি। প্রতিপক্ষকে হারিয়ে বড় হয়েছি। আমি কাউকে পরোয়া করি না। আমি কাজ করে দেখিয়ে দিয়েছি। কংগ্রেস চাইলে সব পারে। আমি লড়াই করতে প্রস্তুত।’

শুক্রবারের বৈঠকে বহরমপুরে অধীর প্রসঙ্গ তোলেন একদা তাঁরই অনুগামী হুমায়ুন কবির। তিনি বলেন, দিদি, বহরমপুরে অধীর চৌধুরী কিন্তু একটা ফ্যাক্টর। হুমায়ুনের দাবি ফুৎকারে উড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ধুর, অধীর কোনও ফ্যাক্টরই নয় যদি তোমরা সবাই একজোট হয়ে লড়াই করো। এর পরই মমতা বলেন, মুর্শিদাবাদে তিনটি আসনেই লড়াই করার জন্য তৈরি হও।

সঙ্গে ওই বৈঠকে দলীয় নেতাদের মুর্শিদাবাদে ৩টি আসনের সবকটিতে লড়ার জন্য প্রস্তুত হতে নির্দেশ দেন মমতা। যার ফলে রাজনৈতিক বিশেষজ্ঞদের অনুমান, কংগ্রেসের সঙ্গে জোটের সম্ভাবনাকে আর গুরুত্ব দিচ্ছেন না তৃণমূলনেত্রী। পশ্চিমবঙ্গে অন্তত জলাঞ্জলি গেল ইন্ডি জোট। মমতার নিজের রাজ্যেই জোটের করুণ দশা নিয়ে তৃণমূলে বিঁধেছে বিজেপি। তাদের দাবি, লোকসভা ভোটে এরাজ্যে দ্বিতীয় স্থানের লড়াই চলছে তৃণমূল, কংগ্রেস ও বামেদের মধ্যে।

 

বাংলার মুখ খবর

Latest News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.