বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC বিধায়কের বাড়ির পিছনের ঝোপ থেকে ৬টি ব্যাগ উদ্ধার করল CBI, রয়েছে টাকা?

TMC বিধায়কের বাড়ির পিছনের ঝোপ থেকে ৬টি ব্যাগ উদ্ধার করল CBI, রয়েছে টাকা?

ডান দিকে নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। বাম দিকে বিধায়কের বাড়ির পিছন থেকে ব্যাগ উদ্ধার করছেন সিবিআই গোয়েন্দারা। 

সিবিআই সূত্রে জানা গিয়েছে, টানা ২৪ ঘণ্টা জেরার মুখে পড়ে শনিবার সকাল থেকে অবশেষে তদন্তে সহযোগিতা করতে শুরু করেন জীবনকৃষ্ণ। বাড়ির পিছনে তাঁর দেখানো জায়গায় একটি ঝোপের ভিতর থেকে ৬টি ব্যাগ উদ্ধার করেন তদন্তকারীরা।

নিয়োগ দুর্নীতির তদন্তে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে তল্লাশি শুরু করার প্রায় ২৪ ঘণ্টা পর বড় সাফল্য পেল সিবিআই। শনিবার বেলা ১২টা নাগাদ জীবনকৃষ্ণ সাহার বাড়ির পিছনের জঙ্গল থেকে ৬টি ব্যাগ উদ্ধার করেন সিবিআইয়ের গোয়েন্দারা। এই ব্যাগগুলির মধ্যে অন্তত ১টিতে টাকা রয়েছে বলে জানা গিয়েছে।

নিয়োগ দুর্নীতির তদন্তে শুক্রবার বেলা ১টায় বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার আন্দির বাড়িতে পৌঁছয় সিবিআই। এর পর শুরু হয় তল্লাশি। তবে প্রথম থেকে তিনি তদন্তে অসহযোগিতা করছিলেন বলে সিবিআই সূত্রে খবর। এমনকী বিকেলে নিজের মোবাইল ফোন ২টি বাড়ির পিছনের পুকুরে ফেলে দেন তিনি। এর পর তৃণমূল বিধায়ক পাঁচিল টপকে পালানোর চেষ্টা করেন বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে। যদিও তাঁকে ধরে ফেলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, টানা ২৪ ঘণ্টা জেরার মুখে পড়ে শনিবার সকাল থেকে অবশেষে তদন্তে সহযোগিতা করতে শুরু করেন জীবনকৃষ্ণ। বাড়ির পিছনে তাঁর দেখানো জায়গায় একটি ঝোপের ভিতর থেকে ৬টি ব্যাগ উদ্ধার করেন তদন্তকারীরা। একেবারে নতুন ব্যাগগুলির মধ্যে কী রয়েছে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। সিবিআই সূত্রে খবর, ব্যাগগুলির মধ্যে অন্তত ১টিতে টাকা রয়েছে।

ব্যাগ উদ্ধারে প্রশ্ন উঠছে, তবে কি সিবিআই আসার খবর আগে থেকে ছিল জীবনকৃষ্ণর কাছে? না কি সিবিআই আধিকারিকরা আসার পর কোনও সহযোগীকে দিয়ে ব্যাগ ঝোপের মধ্যে লুকিয়েছেন তিনি?

ওদিকে জীবনকৃষ্ণ সাহার ফোন ২টির খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে সিবিআই। তিনটি পাম্প লাগিয়ে বিধায়কের বাড়ির পিছনের পুকুর ছেঁচে ফেলা হচ্ছে। অত্যাধুনিক যন্ত্র দিয়ে চলছে ফোনের খোঁজ। তবে শনিবার বেলা ১২টা পর্যন্ত ফোনের খোঁজ পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

আদৃতের সঙ্গে সম্পর্কে ছিল?‘মিষ্টি দিদি’ কৌশাম্বিকে কেন আনফলো করেন? অকপট সৌমিতৃষা লিড ধরে রাখতে পারিনি, হতাশ লাগছে- Malaysia Masters final-এ হেরে আক্ষেপ সিন্ধুর এগিয়ে আসছে রেমাল ঘূর্ণিঝড়, কলকাতায় বৃষ্টি, বাংলাদেশের কী পরিস্থিতি? স্টার্কের ২৪ কোটি টাকার বল, বেঙ্কির ৩ বলের ম্যাজিক- কোন ৫ মুহূর্তে IPL জিতল KKR? IPL Final-এ গোল্ডেন ডাক করে ম্যাক্সওয়েল, স্টোইনিসের লজ্জার নজির ছুঁলেন হেড সোমে বাতিল ৫২ ট্রেন! ঘূর্ণিঝড়ের জেরে শিয়ালদা-হাওড়ায় কোনগুলি চলবে না? রইল লিস্ট এয়ার টার্বুল্য়ান্সের মাঝে পড়ল কাতার বিমান সংস্থার ফ্লাইট, ১২জন আহত ১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা

Latest IPL News

মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.