বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তোলাবাজিতে বাধা দেওয়ায় হুমকি, দলের কর্মীদের নামে পুলিশে নালিশ TMC কাউন্সিলরের

তোলাবাজিতে বাধা দেওয়ায় হুমকি, দলের কর্মীদের নামে পুলিশে নালিশ TMC কাউন্সিলরের

কামারহাটি পৌরসভা। 

কংক্রিটের রাস্তা তৈরির সময় ঠিকাদারের থেকে ২ লক্ষ টাকা তোলা চায় দলেরই একাংশ, দাবি কামারহাটি পৌরসভার কাউন্সিলর মেহেদি ইমামের। 

তোলাবাজির প্রতিরোধ করতে গিয়ে হুমকির মুখে পড়ে দলেরই একাংশের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন তৃণমূল কাউন্সিলর। ঘটনা উত্তর ২৪ পরগনার কামারহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের। ওই ওয়ার্ডের তৃণমূলি কাউন্সিলর মেহেদি ইমামকে দলেরই একাংশের কর্মীরা হেনস্থা করে বলে অভিযোগ। ওদিকে তৃণমূল নেতৃত্বের দাবি অভিযুক্তরা বিরোধী দলের সঙ্গে যুক্ত।

ঘটনার সূত্রপাত গত ২৮ অগাস্ট। কামারহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ধোবি বাগান এলাকায় একটি কংক্রিটের রাস্তার কাজ চলছিল। অভিযোগ তখন ঠিকাদারের কাছে ২ লক্ষ টাকা তোলা চায় স্থানীয় কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। ঠিকাদার কাউন্সিলর মেহেদি ইমামকে ফোন করেন। ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কাউন্সিলর। অভিযোগ তখন তাঁর দিকে রড লাঠি নিয়ে তেড়ে যায় দুষ্কৃতীরা। অকথ্য গালিগালাজ করে তাঁরা। চোর – চোট্টা বলে কটাক্ষ করে। কাউন্সিলরের সঙ্গে দুষ্কৃতীদের বচসার সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এর পর ঘটনার কথা জানিয়ে দলেরই কয়েকজন কর্মীর বিরুদ্ধে কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেন মেহেদি ইমাম। তিনি জানিয়েছেন, দলেরই একাংশ তোলাবাজিতে যুক্ত। সরকারি টাকায় রাস্তায় হচ্ছে। মানুষের উন্নয়নের কাজ হচ্ছে। সেখানে তোলা দিতে হবে কেন?

যদিও স্থানীয় তৃণমূল নেতা নবীন ঘোষাল বলেন, কাউন্সিলরের সঙ্গে বচসা হয়েছে শুনেছি। তবে অভিযুক্তরা বিরোধী দলের সঙ্গে যুক্ত। ওদের সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

স্থানীয় এক সিপিএম নেতা জানিয়েছে, তোলাবাজি করতেই লোকে তৃণমূল করে। এটা নতুন কিছু নয়। এভাবেই সাধারণ মানুষের টাকা তৃণমূল লুঠপাট চালাচ্ছে। লুঠের টাকার বখরা নিয়ে বিবাদের জেরে এসব হয়ে থাকতে পারে।

 

বাংলার মুখ খবর

Latest News

আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয়

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.