বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নতুন কেনা ফোন স্ত্রীর হাত থেকে কেড়ে নিয়েছিলেন স্বামী, পরিণতি হল ভয়ানক

নতুন কেনা ফোন স্ত্রীর হাত থেকে কেড়ে নিয়েছিলেন স্বামী, পরিণতি হল ভয়ানক

অভিযুক্ত স্বামী শেখ বাবুলকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ। 

স্ত্রীর হাত থেকে ফোন কেড়ে নিয়েছিলেন স্বামী, ফিরে এসে দেখলেন ভয়ঙ্কর দৃশ্য। খড়্গপুরের সাঁজোয়ালে চাঞ্চল্য।

পণের দাবিতে স্ত্রীকে খুনের অভিযোগ পুলিশকর্মীর বিরুদ্ধে। শনিবার শ্বশুরবাড়ি থেকে আস্মাতুল বিবি নামে ওই বধূর মৃতদেহ উদ্ধার হয়। নিহতের বাবার দাবি, পণের দাবি মেটাতে না পারায় মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুন করেছে স্বামী শেখ বাবুল সহ শ্বশুরবাড়ির অন্যান্যরা। এই ঘটনাকে কেন্দ্র করে খড়গপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সাঁজোয়াল এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

২০১৮ সালে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার বাসিন্দা পেশায় দর্জি শেখ ইসমাইল বড় মেয়ে আস্মাতুনের সঙ্গে বিয়ে হয় খড়্গপুরের সাঁজোয়াল এলাকার পুলিশকর্মী শেখ বাবুলের। শেখ বাবুল ও আস্মাতুন বিবির একটি তিন বছরের ছেলেও রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকে জামাই আমাদের কাছে বিভিন্ন কারণে টাকা চাইতো। টাকা না দিলে অত্যাচার করত মেয়ের উপরে। আমি অনেকবার এসে গন্ডগোল মিটিয়ে গেছি। হাতে কিছু টাকাও দিয়েছি। কিছুদিন আগে জামাই বাড়ি কেনার জন্য আমার কাছে ২৫ লক্ষ টাকা চেয়েছিল। কিন্তু আমি দিতে পারিনি। গতকাল রাতে আমার মেয়ের সাথে আমার ফোনে কথা হচ্ছিল। তখনও মারামারি চলছিল। আমার জামাইসহ ওদের পরিবারের সবাই মিলে আমার মেয়েকে খুন করে বলছে মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে। আমি রাতে খবর পেয়ে আজ ভোররাতে এখানে পৌঁছে দেখি আমার মেয়ে মারা গেছে। দেহ খড়গপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আমার মেয়েকে জামাইসহ তার শ্বশুরবাড়ির লোকেরা খুন করেছে বলে খড়গপুর টাউন থানায় অভিযোগ দায়ের করেছি।

অভিযোগের ভিত্তিতে খড়গপুর টাউন থানার পুলিশ শেখ বাবুল নামে ওই পুলিশ কনস্টেবলকে আটক করেছে।

খুনের অভিযোগ অস্বীকার করে শেখ বাবুল বলেন, ‘সামান্য একটা কথা কাটাকাটির জন্য এই ঘটনা ঘটেছে। একটা ফোন কিনে এনেছিলাম। সেই ফোনটা আমার স্ত্রী নেবে বলছিল। তাকে পরে একটা ফোনটি তার হাত থেকে নিয়ে নিই। এর পর দেখি সে বাথরুমে গিয়ে গলায় ফাঁস দিয়েছে। বাড়ি কেনার জন্য টাকা চেয়েছিলাম একথা ঠিক। তবে চাপ দিইনি।

 

বাংলার মুখ খবর

Latest News

বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.