বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kolaghat Murder: কোলাঘাটে স্বর্ণ ব্যবসায়ী খুনে CBI চান বাবা, পাশে দাঁড়ালেন শুভেন্দু

Kolaghat Murder: কোলাঘাটে স্বর্ণ ব্যবসায়ী খুনে CBI চান বাবা, পাশে দাঁড়ালেন শুভেন্দু

নিহত সমীর পড়িয়া ও শুভেন্দু অধিকারী

সিবিআই তদন্তের দাবিকে সমর্থন জানিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘এই খুনের জন্য পুলিশ দায়ী। সমীরবাবুর ওপর এর আগে ২ বার হামলা হয়েছে। তিনি ডাকাতদের টার্গেটে ছিলেন।

কোলাঘাটে স্বর্ণ ব্যবসায়ী সমীর পড়িয়া খুনে সিবিআই তদন্তের দাবি জানালেন অশীতিপর বাবা। বললেন, গত ২ বার ডাকাতিতে পুলিশ কোনও পদক্ষেপ করেনি। কী করে তাদের ওপর ভরসা রাখব?

সংবাদমাধ্যমকে সমীরবাবুর বাবা বলেন, গত ২ বার যে ডাকাতি হয়েছে তাতে পুলিশে অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করেনি। কাউকে ধরতে পারেনি। তখন দুষ্কৃতীদের ধরলে আজ আমার ব্যাটাকে মরতে হত না। সোমবার রাতের ঘটনার পর ১৭ ঘণ্টা কেটে গেছে এখনও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারল না। কী করে বিশ্বাস করব এই পুলিশকে? আমাদের সিবিআই তদন্ত চাই। সিবিআই তদন্ত হলেই প্রকৃত দোষীরা ধরা পড়বে। আমার ছেলের আত্মা শান্তি পাবে।

এই খুন নিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ‘পুলিশ চাইলে অবশ্যই গ্রেফতার করতে পারে। কিন্তু পুলিশ কি তা করতে পারবে? কারণ, অধিকাংশ ঘটনা যা ঘটছে তা পুলিশের যোগসাজসে। পুলিশের সঙ্গে ভাগ বাটোয়ারা করে দুষ্কৃতীরা এই ধরণের ঘটনা ঘটাচ্ছে। তাই পুলিশ দোষীকে পার পাইয়ে দেওয়ার জন্য লোক দেখানো তদন্ত করে’।

বাম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্যের দাবি, ‘আজ থেকে মুখ্যমন্ত্রী বিজনেস সামিট শুরু করছেন। দেশজুড়ে লক্ষ কোটি টাকার বিজ্ঞাপন করেছেন। এবার যারা আসবেন তারা যদি দেখেন, সামান্য একজন স্বর্ণ ব্যবসায়ীকে এই রাজ্য সরকার নিরাপত্তা দিতে পারে না। তারা কি এখানে বিনিয়োগে আগ্রহী হবেন?’

সিবিআই তদন্তের দাবিকে সমর্থন জানিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘এই খুনের জন্য পুলিশ দায়ী। সমীরবাবুর ওপর এর আগে ২ বার হামলা হয়েছে। তিনি ডাকাতদের টার্গেটে ছিলেন। বারবার ডাকাতি হওয়ায় তিনি বাড়ি থেকে সোনা নিয়ে আসতেন, আবার রাতে তা ফিরিয়ে বাড়িতে নিয়ে যেতেন। এর আগের ২টো ডাকাতির ঘটনায় যারা যুক্ত তাদের পুলিশ গ্রেফতার করে সাজা দিলে সমীরবাবুকে এভাবে চলে যেতে হত না। আমার মনে হয় তাঁর বাবা সঠিকভাবেই উচ্চ পর্যায়ে নিরপেক্ষ এজেন্সিকে দিয়ে তদন্ত চেয়েছেন। আমি পরিবারের সঙ্গে যোগাযোগও রেখেছি। পরিবার চাইলে তাদের সঙ্গে দেখাও করব। তাদের পাশে থাকব’।

সোমবার রাতে দোকান বন্ধ করে ফেরার সময় কোলাঘাটে ৬ নম্বর জাতীয় সড়কের পাশে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় স্বর্ণব্যবসায়ী সমীর পড়িয়ার। তাঁর কাছ থেকে নগত ১৬ লক্ষ ও ৪০ লক্ষ টাকা মূল্যের গয়না ভর্তি ব্যাগ ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা।

 

বাংলার মুখ খবর

Latest News

ফুটবলারকে স্বাগত জানাতে রাত ৩ টেয় বিমান বন্দরে হাজির হাজার হাজার ইস্টবেঙ্গল ভক্ত মেষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 14 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 110/5 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.