বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাধ্যমিকের শেষ দিনে পরীক্ষা শুরুর আগেই পরীক্ষাকেন্দ্র ভাঙচুরের অভিযোগ

মাধ্যমিকের শেষ দিনে পরীক্ষা শুরুর আগেই পরীক্ষাকেন্দ্র ভাঙচুরের অভিযোগ

ভাঙচুরের পর পরীক্ষাকেন্দ্র

শনিবার পরীক্ষা শুরুর আগেই বিগত পরীক্ষাগুলিতে টোকাটুকিতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলে পরীক্ষাকেন্দ্রে ভাঙচুর শুরু করে একদল পরীক্ষার্থী।

টোকাটুকিতে বাধা দেওয়ায় মাধ্যমিক পরীক্ষার শেষ দিন পরীক্ষাকেন্দ্র ভাঙচুরের অভিযোগ উঠল পরীক্ষার্থীদের বিরুদ্ধে। টেবিল চেয়ারের পাশাপাশি বেঁকিয়ে দেওয়া হয় ফ্যানের ব্লেড। শিক্ষকদের দাবি, অনেকবার বললেও কোনও কথা কানে তোলেনি উৎশৃঙ্খল ওই পরীক্ষার্থীরা। ঘটনা উত্তর দিনাদপুরের ইটাহার উচ্চ বিদ্যালয়ের।

শনিবার ছিল মাধ্যমিকের শেষ পরীক্ষা। বিষয় ছিল ভৌত বিজ্ঞান। ইটাহার হাই স্কুলে পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা হয়েছিল বানবোল উচ্চবিদ্যালয়, মারনাই উচ্চ বিদ্যালয়, কাপাশিয়া উচ্চ বিদ্যালয় ও দিগনা হাইস্কুলের। শনিবার পরীক্ষা শুরুর আগেই বিগত পরীক্ষাগুলিতে টোকাটুকিতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলে পরীক্ষাকেন্দ্রে ভাঙচুর শুরু করে একদল পরীক্ষার্থী। বার বার বললেও ওই ছাত্ররা কোনও কথা কানে তোলেনি। ঘড়ি, চেয়ার টেবিল ভাঙচুর করে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ডাকতে হয় প্রধান শিক্ষককে। ইটাহার থানার আইসির নেতৃত্বে বিশাল বাহিনী গিয়ে ছাত্রদের থামায়।

প্রধান শিক্ষক সুব্রত ধর বলেন, ‘আজ মাধ্যমিকের শেষ পরীক্ষা ছিল। শেষ দিনে পরীক্ষা শুরুর আগেই ক্লাসরুম ভাঙচুর শুরু করে কাপশিয়া ও দিগনা স্কুলের একদল ছাত্র। এদের সঙ্গে বই খাতার কোনও সম্পর্ক নেই। ভাঙচুরে বিদ্যালয়ের বিপুল ক্ষতি হয়েছে।’

 

বাংলার মুখ খবর

Latest News

মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.