বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: ছেলে প্রবাসী, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বউমাকে খুনের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

Malda: ছেলে প্রবাসী, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বউমাকে খুনের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

প্রতীকি ছবি

মৃতের বাবার দাবি, আদুরি বিষয়টি বাবার বাড়িতে জানানোয় আরও ক্ষিপ্ত হয়ে ওঠা মান্নান। বুধবার রাতে তাঁকে খুন করে বিছানায় ফেলে রেখে পালায় সে। তাঁর অভিযোগ, শাশুড়ি গোটা বিষয়টি জানলেও কোনও প্রতিবাদ করেননি।

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বউমাকে খুনের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে। ঘটনা মালদার হরিশ্চন্দ্রপুরের দক্ষিণ তালগ্রামের। নিহত বধূর নাম আদুরি খাতুন। মৃতের বাবার অভিযোগ, লাগাতার কুপ্রস্তাবের প্রতিবাদ করায় বুধবার রাতে মেয়ে আদুরি খাতুনকে খুন করেছে শ্বশুর মান্নান। ঘটনার পর থেকে পলাতক শ্বশুর ও শাশুড়ি।

প্রায় দেড় বছর আগে দক্ষিণ তালগ্রামের বাসিন্দা মহিদুল হকের সঙ্গে বিয়ে হয় আদুরির। মহিদুল ভিনরাজ্যে প্রবাসী শ্রমিক। সেই সুযোগে আদুরিকে লাগাতার কুপ্রস্তাব দিতেন শ্বশুর মান্নান। কিন্তু শ্বশুরের প্রস্তাবে রাজি হননি আদুরি। কিন্তু তাতেও নিরস্ত হননি অভিযুক্ত মান্নান। শ্বশুরের থামার নাম নেই দেখে বাবার বাড়িতে বিষয়টি জানান বধূ। এর পর জামাই মহিদুলের সঙ্গে যোগাযোগ করেন মৃত বধূর বাবা। জামাই জানান, বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন।

মৃতের বাবার দাবি, আদুরি বিষয়টি বাবার বাড়িতে জানানোয় আরও ক্ষিপ্ত হয়ে ওঠা মান্নান। বুধবার রাতে তাঁকে খুন করে বিছানায় ফেলে রেখে পালায় সে। তাঁর অভিযোগ, শাশুড়ি গোটা বিষয়টি জানলেও কোনও প্রতিবাদ করেননি।

খবর পেয়ে রাতে মেয়ের শ্বশুরবাড়িতে এসে বধূর বাবা দেখতে পান, খাটের ওপর পড়ে রয়েছে মেয়ের দেহ। দেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ দায়ের করেন কন্যাহারা পিতা। ঘটনার পর থেকে পলাতক তারা। মৃতের বাবার অভিযোগ, বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছেন শ্বশুর ও শাশুড়ি। পুলিশের সঙ্গে গোপনে যোগাযোগ রাখছে তারা। থানার তরফে জানানো হয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.