বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘তোমরাই সব ভোগ করো’, সম্পত্তির ভাগ না পেয়ে FB লাইভে আত্মহত্যা যুবকের

‘তোমরাই সব ভোগ করো’, সম্পত্তির ভাগ না পেয়ে FB লাইভে আত্মহত্যা যুবকের

প্রতীকী ছবি

পেশায় টোটো চালক উত্তমের পরিবারে বেশ কিছু দিন ধরেই জমি জায়গা নিয়ে বিবাদ চলছিল। তবে জায়গার ভাগ বাটোয়ারা নিয়ে আপত্তি জানান বাবা মা। তা নিয়ে অশান্তির জেরে সোমবার বাড়ি ফাঁকা থাকার সুযোগে উত্তম নিজেকে ঘরের মধ্যে বন্দি করে নেন। 

সম্পত্তি নিয়ে বিবাদ কমবেশি অনেকে পরিবারেই রয়েছে। তাছাড়া সম্পত্তির ভাগ বাটোয়ারাকে ঘিরে খুনোখুনি, মারামারির ঘটনা নতুন কিছু নয়। আর এবার বাবা মায়ের কাছ থেকে সম্পত্তির ভাগ না পেয়ে শেষে ফেসবুক লাইভ চলাকালীন ঘরের মধ্যে গায়ে পেট্রোল ছড়িয়ে আগুন ধরালেন যুবক। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি। আত্মঘাতী যুবকের নাম উত্তম বিশ্বাস (৩৯)। ঘটনাটি ঘটেছে নদিয়ার মুরুটিয়া থানা এলাকার কাগজিপাড়া। ফেসবুক লাইভে যুবককে বলতে শোনা যায় , ‘এবার সব কিছু তোমরাই ভোগ করো।’ এই ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 

আরও পড়ুনঃফেসবুক লাইভে কুণালকে দুষে আত্মঘাতী বিজেপির অভিষেক , হুগলিতে আলোড়ন তুঙ্গে

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, পেশায় টোটো চালক উত্তমের পরিবারে বেশ কিছু দিন ধরেই জমি জায়গা নিয়ে বিবাদ চলছিল। তবে জায়গার ভাগ বাটোয়ারা নিয়ে আপত্তি জানান বাবা মা। তা নিয়ে অশান্তির জেরে সোমবার বাড়ি ফাঁকা থাকার সুযোগে উত্তম নিজেকে ঘরের মধ্যে বন্দি করে নেন। এরপর ফেসবুক লাইভ চলাকালীন পেট্রোল ঢেলে গ্যাস সিলিন্ডারের পাইপ কেটে আগুন লাগিয়ে দেন। জানা যায়, মঙ্গলবার বাড়িতে পুজো ছিল। সেই উপলক্ষে উত্তমের পরিবারের সকলে গঙ্গাস্নান করতে গিয়েছিলেন। তখনই এমন কাণ্ড ঘটান উত্তম।

মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে গোটা বাড়িতে। ফলে স্থানীয়রা কেউ ঘরের মধ্যে প্রবেশ করতে পারেননি। পরিবারের এক সদস্য জানান, উত্তম এদিন সকালে টোটো বের করে পাশের ঘরে রেখেছিলেন। কিছু সময়ের জন্য বাড়ি থেকে বেড়িয়েছিলেন। পরে বাড়ি ফিরে এসে এমন কাণ্ড ঘটান। ঘটনায় চিৎকার চেঁচামেচি শুনে বাড়িতে ছুটে আসেন স্থানীয়রা। কিন্তু, আগুন প্রবল আকার ধারণ করায় কেউ ভিতরে ঢোকার সাহস পাননি। 

জানা গিয়েছে, উত্তম আগে পরিযায়ী শ্রমিক ছিলেন। দুমাস আগে বাড়িতে ফিরেছেন। এরপর তিনি একটি টোটো কেনেন। এখন সেটাই তার রোজগারের সম্বল। উত্তমের মা জানান, তাদের  সব জমি উত্তম একাই দাবি করতেন। কিন্তু, তিনি তাতে আপত্তি জানিয়েছিলেন। উত্তমের মায়ের বক্তব্য, উত্তম ছাড়াও তার আরও এক ছেলে এবং দুই মেয়ে রয়েছে। তিনি চেয়েছিলেন সকলের মধ্যে সম্পত্তির ভাগ করতে। কিন্তু সে কথা উত্তম বুঝতে চাননি।  আর শেষ পর্যন্ত এরকম পদক্ষেপ নিলেন তার ছেলে। 

বাংলার মুখ খবর

Latest News

ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.