বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ত্রাণ বিলি করতে যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত্যু হল ২ শিশুকন্যার বাবার
স্ত্রী ও কন্যাদের সঙ্গে লোকনাথবাবু।
স্ত্রী ও কন্যাদের সঙ্গে লোকনাথবাবু।

ত্রাণ বিলি করতে যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত্যু হল ২ শিশুকন্যার বাবার

  • ঘূর্ণিঝড় ইয়াসে দুর্গতদের ত্রাণ বিলি করতে রবিবার সকালে ২টি গাড়িতে করে উত্তর ২৪ পরগনার হিঙলগঞ্জে রওনা দেন উত্তর কলকাতার মুচিপাড়ার ২টি ক্লাবের সদস্যরা।

ঘূর্ণিঝড় ইয়াসে দুর্গতদের ত্রাণ বিলি করতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল ১ যুবকের। আহত হয়েছেন অন্তত ১৬ জন। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বাসন্তী এক্সপ্রেসওয়েতে ঘটকপুকুরের কাছে। ঘটনায় মৃত্যু হয়েছে লোকনাথ দাস নামে এক যুবকের। জানা গিয়েছে, ৩২ বছর বয়সী যুবকের ২টি কন্যাসন্তান রয়েছে। 

ঘূর্ণিঝড় ইয়াসে দুর্গতদের ত্রাণ বিলি করতে রবিবার সকালে ২টি গাড়িতে করে উত্তর ২৪ পরগনার হিঙলগঞ্জে রওনা দেন উত্তর কলকাতার মুচিপাড়ার ২টি ক্লাবের সদস্যরা। পথে ঘটকপুকুরের কাছে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নেমে যায়। ছিটকে পড়েন গাড়ির যাত্রীরা। গাড়ির নীচে চাপা পড়েন লোকনাথ। স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করার আগেই মৃত্যু হয় যুবকের। দুর্ঘটনায় আহত হয়েছেন ১৬ জন। তার মধ্যে ১ জনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। 

মুচিবাজার এলাকার বাসিন্দা লোকনাথ পরোপকারী বলেই পরিচিত। কাপড়ের কাটিং করে সংসার চলে তাঁর। লকডাউনে অনটনের মধ্যেও দুঃস্থদের পাশে থেকেছেন তিনি। চার বছর আগে বিয়ে করেছিলেন যুবক। তাঁর ৩ বছর ও ৬ মাস বসয়ী ২টি মেয়ে রয়েছে। স্বামীর মৃত্যুসংবাদে বিহ্বল ২ সন্তানের জননী। 

 

বন্ধ করুন