বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Manappuram Jwellers Ltd: হাওড়ায় শাখা খুলল মনপ্পুরম জুয়েলার্স লিমিটেড, তৈরি হবে সোনার গয়না

Manappuram Jwellers Ltd: হাওড়ায় শাখা খুলল মনপ্পুরম জুয়েলার্স লিমিটেড, তৈরি হবে সোনার গয়না

মনপ্পুরম জুয়েলার্স। ফাইল ছবি

অঙ্কুরহাটিতে ২৫০০ বর্গফুট জায়গায় এই শাখা তৈরি হয়েছে। এই শাখা সম্প্রসারণের জন্য অতিরিক্ত ৩০০০ বর্গফুট জায়গা চাওয়া হয়েছে। আগামী ৩-৪ মাসের মধ্যে সেই জায়গা পাওয়া যাবে বলে সংস্থার ওই আধিকারিক জানিয়েছেন।

এবার পশ্চিমবঙ্গে শাখা খুলল দেশের অন্যতম বড় সোনার গয়না প্রস্তুতকারক সংস্থা মনপ্পুরম জুয়েলার্স লিমিটেড। হাওড়ার অঙ্কুরহাটিতে একটি প্রস্তুতকরণ শাখা তৈরি করেছে মনপ্পুরম জুয়েলার্স লিমিটেড। মঙ্গলবার এই শাখার উদ্বোধন করা হয়। এই সংস্থার একটি প্রস্তুতকরণ শাখা রয়েছে বেঙ্গালুরুতে। এবার দ্বিতীয় শাখাটি হল পশ্চিমবঙ্গের হাওড়ায়।

একেবার কম দামের শেয়ার, তাতেই গত ৩ দিনে ফাটিয়ে মিলেছে রিটার্ন, টাকা আছে আপনার?

সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, অঙ্কুরহাটিতে ২৫০০ বর্গফুট জায়গায় এই শাখা তৈরি হয়েছে। এই শাখা সম্প্রসারণের জন্য অতিরিক্ত ৩০০০ বর্গফুট জায়গা চাওয়া হয়েছে। আগামী ৩-৪ মাসের মধ্যে সেই জায়গা পাওয়া যাবে বলে সংস্থার ওই আধিকারিক জানিয়েছেন। মনপ্পুরম জুয়েলার্স লিমিটেড অঙ্কুরহাটিতে যে শাখা খুলেছে সেটি জেমস অ্যান্ড জুয়েলারি পার্কে অবস্থিত। এখানে শাখা করার কারণ হিসেবে সংস্থার তরফে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে ৬ লক্ষেরও বেশি দক্ষ স্বর্ণ শিল্পী রয়েছেন। তাদের মধ্যে বেশিরভাগই হাওড়ার বাসিন্দা। সেই কারণেই এই জায়গা বেছে নেওয়া হয়েছে।

মনপ্পুরম দক্ষিণ ভারতের রাজ্য যেমন কেরল এবং অন্ধ্র প্রদেশে ‘রিতি’ ব্র্যান্ডের অধীনে খুচরো শোরুম পরিচালনা করে থাকে। এই কোম্পানির ঋণ প্রদানকারী সংস্থা হল মনপ্পুরম ফাইন্যান্স। অঙ্কুরহাটি জেমস অ্যান্ড জুয়েলারি পার্কের সভাপতি অশোক বেঙ্গানি বলেন, মনপ্পুরম এমন অনেক সংস্থার মধ্যে একটি যারা সেখানে শাখা খুলেছে। উল্লেখ্য, অঙ্কুরহাটি জুয়েলারি পার্ক ৬.৭ একর জুড়ে বিস্তৃত।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

Turmeric Benefits: নিয়মিত খেয়ে দেখুন হলুদ, অনেক উপকার পেতে পারেন। অক্ষয়, অজয়, ধোনি থেকে জুকেরবার্জ মেতেছেন আনন্দে, দেখুন জামনগরে আম্বানি বাড়ির টুকরো ছবি শিবরাত্রিতে ৭২ বছর পর শুভ যোগ! রাশি অনুযায়ী পুজো এই উপায়ে করলে মিলবে সৌভাগ্য শিবরাত্রির দিন চার প্রহরের পুজোতে কী কী নিবেদন করা শুভ, জেনে নিন 'সিএএ হয়ে গিয়েছে...', মোদী কিছু না বললেও বড় মন্তব্য সুকান্তদের খারাপ সময়কে সকলের সম্মান করা উচিত- পৃথ্বী-শ্রেয়স-নিজেকে নিয়ে মুখ খুললেন রাহানে ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.