বাংলা নিউজ > ঘরে বাইরে > Multibagger Stocks: একেবার কম দামের শেয়ার, তাতেই গত ৩ দিনে ফাটিয়ে মিলেছে রিটার্ন, টাকা আছে আপনার?
একেবার কম দামের শেয়ার, তাতেই গত তিনদিনে ফাটিয়ে মিলেছে রিটার্ন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স এবং পিটিআই)

Multibagger Stocks: একেবার কম দামের শেয়ার, তাতেই গত ৩ দিনে ফাটিয়ে মিলেছে রিটার্ন, টাকা আছে আপনার?

Multibagger Stocks: বিনিয়োগকারীদের দারুণ রিটার্ন দিয়েছে। তিনদিনেই ২০ শতাংশ থেকে ৪৪ শতাংশ পর্যন্ত রিটার্ন পেয়েছেন বিনিয়োগকারীরা। সেই পরিস্থিতিতেও কয়েকটি পেনি স্টক শেয়ার বাজারে লাভের মুখ দেখেছে।

চলতি সপ্তাহে শেয়ার বাজারের ‘শরীর’ ভালো যায়নি। পতনের মুখে পড়েছে একাধিক বড় সংস্থা। সেই পরিস্থিতিতেও কয়েকটি পেনি স্টক শেয়ার বাজারে লাভের মুখ দেখেছে। বিনিয়োগকারীদের দারুণ রিটার্ন দিয়েছে। তিনদিনেই ২০ শতাংশ থেকে ৪৪ শতাংশ পর্যন্ত রিটার্ন পেয়েছেন বিনিয়োগকারীরা।

লিপসি জেমস (Lypsa Gems and Jewellery Ltd Share Prices)

গত তিনদিনে ৪৪.১৭ শতাংশ রিটার্ন দিয়েছে লিপসি জেমস। গত এক সপ্তাহে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে (এনসিই) মোট ৭৩ শতাংশ রিটার্ন পেয়েছেন বিনিয়োগকারীরা। গত এক মাসে সেটা ছিল ৬৬.৩৫ শতাংশ। এক বছরে আবার ৫১.৭৫ শতাংশ উত্থান হয়েছে। ৫২ সপ্তাহের শীর্ষ স্তর ছিল ৯.৮৫ টাকা। সবথেকে কম ছিল ৩.৮ টাকা।

আরও পড়ুন: Multibagger Stock: সম্প্রতি লেগেছে ধাক্কা, তারপরও ৬,০০০% রিটার্ন এই সংস্থার, ১ লাখ টাকা হল ৬৩ লাখ

গায়ত্রী হাইওয়েজ (Gayatri Highways Share Prices)

তিনদিনে ২৩ শতাংশ রিটার্ন দিয়েছে গায়ত্রী হাইওয়েজ। গত মঙ্গলবার ৬.৬৭ শতাংশ উত্থানের পর প্রতিটি শেয়ারের দাম ৮৮ পয়সায় ঠেকেছিল। গত এক সপ্তাহে ২৩ শতাংশ এবং এক মাসে ৩৩.৩৩ শতাংশ রিটার্ন দিয়েছে গায়ত্রী হাইওয়েজ। তবে গত এক বছরে এই সংস্থা ৫.৮৮ শতাংশ পতনের সাক্ষী থেকেছে। ৫২ সপ্তাহে ওই সংস্থার সর্বোচ্চ দাম ছিল ১.২৫ টাকা। সর্বনিম্ন ছিল ৫০ পয়সা।

এসএবি ইভেন্টস অ্যান্ড গভর্নেন্স নাও মিডিয়া (SAB Events and Governance Now Media Share Prices)

গত তিনদিনে ২০.৬৩ শতাংশ উত্থানের সাক্ষী থেকেছে এসএবি ইভেন্টস অ্যান্ড গভর্নেন্স নাও মিডিয়া। মঙ্গলবার এনএসইতে প্রতিটি শেয়ারের দাম ৯.৬৫ টাকায় ঠেকেছিল। সেদিনই উত্থান হয়েছিল ৪.৮৯ শতাংশ। গত এক বছরে শেয়ার বাজারে ৪৬৭.৬৫ শতাংশ উত্থানের সাক্ষী ছিল এসএবি ইভেন্টস অ্যান্ড গভর্নেন্স নাও মিডিয়া। গত এক সপ্তাহে সেটাই ছিল ৫৭ সপ্তাহ।

বন্ধ করুন